বুধবার , ২ মার্চ ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ২, ২০২২ ৭:৩৩ পূর্বাহ্ণ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি ডাঃ মোঃ শফিকুল ইসলাম শামীম জানাচ্ছি যে, গত ২৮ ফেব্রুয়ারি দৈনিক স্বতঃকন্ঠসহ জাতীয়, আঞ্চলিক পত্রিকা ও সকল অনলাইন পোর্টালে প্রকাশিত“দীপার প্রশ্নবিদ্ধ আত্মহত্যা সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবী” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। আমি সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। কারণ আমি একজন পেশায় অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ ডাক্তার। সেবায় আমার ব্রত। করোনাকালীন সময়ে আমি জীবনের ঝুঁকি নিয়ে হাজার হাজার মানুষের চিকিৎসা সেবা প্রদান করেছি। আর এই সেবা প্রদান করতে গিয়ে আমি করোনায় আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলাম। আল্লাহ পাকের অশেষ মেহেরবানী ঈশ্বরদীসহ সকল এলাকার মানুষের দোয়ায় আমি সুস্থ্য হয়ে ফিরে এসে পুনরায় চিকিৎসা সেবায় আত্ম নিয়োগ করেছি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের একাংশে দীপা নামের মেয়েটি বিভিন্ন লোকের কাছ থেকে আমার নামে যে টাকা লেনদেনের কথা উক্ত সংবাদে উল্লেখ করা হয়েছে বা সন্দেহ করা হচ্ছে তা একেবারে সঠিক নয়। উক্ত বিষয়ে আমি কিছুই জানিনা। সংবাদে উল্লেখিত দীপা নামের মেয়েটি ঈশ্বরদী আলো জেনারেল হাসপাতালে অস্থায়ী ভাবে কিছুদিন চাকুরীতে থাকাকালে তার কার্যক্রমে অনিয়ম পরিলক্ষিত হয় যার কারনে, হাসপাতাল কর্তৃপক্ষ তাকে বেশ কিছুদিন আগে চাকুরী হতে অব্যাহতি দিয়েছে। কাজেই উক্ত দীপার কোন ব্যক্তির স্বার্থে আর্থিক লেনদেন করলে বা ধার-দেনা করলে তাহার দায়-দায়িত্ব উক্ত দীপার, তৎসম্পর্কে আমি ডাঃ শফিকুল ইসলাম শামীম কিছুই জানিনা। আমার কোন দায়-দায়িত্ব নেই।

দীপার আত্মহত্যা সুযোগে তার পরিবারের লোকজন অসৎ উপায়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য উক্ত অসৎ সংবাদ পরিবেশন করিয়েছেন। কাজেই সংশ্লিষ্ট সকল সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা জানাচ্ছি এবং প্রতিবাদ বিজ্ঞপ্তি প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি।

ডাঃ শফিকুল ইসলাম শামীম
আলো জেনারেল হাসপাতাল
হাসপাতাল রোড, ঈশ্বরদী।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!