সোমবার , ২২ মে ২০২৩ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1Win AZ Casino
  2. 1win Brazil
  3. 1winRussia
  4. mostbet tr
  5. অর্থনীতি
  6. আইন ও আদালত
  7. আন্তর্জাতিক
  8. ঈশ্বরদী
  9. করোনাভাইরাস
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গল্প ও কবিতা
  14. চাকরির খবর
  15. জাতীয়

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মে ২২, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেলে তাঁরা এই প্রতিবাদী কর্মসূচির আয়োজন করেন।

বিকেলে সাড়ে ৫টায় উপজেলা সদরের ষ্টেশন রোড আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঈশ্বরদী বাজারের গেট ১ নম্বর গেটের সামনে গিয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, আমরা শুধু এই হত্যার হুমকির নিন্দা জানাচ্ছি না। একইসঙ্গে হুমকিদাতার কঠোর শাস্তির দাবি করছি। শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন। তিনি বর্তমানে সারা বিশ্বের একজন গুরুত্বপূর্ণ নেত্রী। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সোনার বাংলা করার যে মিশন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন তা বাস্তবায়ন হবেই। মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ও কুচিন্তার বিরুদ্ধে আমরা জেগে আছি। আমরা আমাদের জায়গা থেকে এর প্রতিবাদ জানিয়ে যাব।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে এ বাংলার ৫৬ হাজার বর্গমাইলের এক ইঞ্চিতেও কোনোভাবে ষড়যন্ত্রের জাল বোনার চেষ্টা করেন তাহলে আওয়ামী লীগ সেই ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সে জালের সুতা দিয়ে আপনাদেরকে বেঁধে সোজা বঙ্গোপসাগরে ফেলে দেবে।

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথাসহ আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!