বুধবার , ২৯ মার্চ ২০২৩ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

শাহরুখপুত্র আরিয়ান খানের নতুন বান্ধবী

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
মার্চ ২৯, ২০২৩ ৩:০৪ অপরাহ্ণ

শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় বিভিন্নজনের নাম উঠে এসেছে। কখনো অনন্যা পাণ্ডে তো আবার কখনো নোরা ফাতেহি। কিছু দিন আগে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে নাম জড়িয়ে সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন এই তারকা সন্তান। এবার জড়াল বাঙালি অভিনেত্রী নায়রা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

সম্প্রতি নিজের অ্যালকোহল ব্র্যান্ড লঞ্চ করেছেন আরিয়ান খান। এই উপলক্ষ্যে বিশাল পার্টির আয়োজন করেছিলেন তিনি। ওই পার্টির নিয়ন আলোয় বঙ্গ ললনা নায়রা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নাচতে দেখা গেছে আরিয়ানকে। শোনা যাচ্ছে, দীর্ঘ দিন ধরেই বন্ধুত্ব রয়েছে তাদের। কিন্তু অনেকের কাছেই অচেনা নায়রা। জেনে নেওয়া যাক তার পরিচয়।

নায়রা বন্দ্যোপাধ্যায়ের আসল নাম মধুরিমা। ক্যারিয়ারের শুরুতে অভিনেত্রী মধুরিমা তুলির সঙ্গে নামের মিল এড়াতে তিনি নাম পরিবর্তন করেছিলেন। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমাকে কেউ মধুরিমা ডাকুক সেটা আমি পছন্দ করি না। লোকে আমাকে নায়রা বলে সম্বোধন করুক, সেটাই চাই।’

বাঙালি হলেও পশ্চিমবঙ্গে থাকেননি তিনি। বাবার বদলির চাকরির কারণে বাসস্থান বদলাতে হয়েছে নিয়ম করে। সেই জন্য ভারতের বিভিন্ন শহরে ঘুরেছেন তিনি।

মায়ের কাছ থেকে ছেলেবেলায় গজলের তালিম নিয়েছেন নায়রা। ভেবেছিলেন সংগীতশিল্পী হবেন। কিন্তু পরিচালক জিভি আইয়ারের নজর কাড়েন তিনি। এরপরেই তিনি নায়রাকে ‘কাদম্বরী’ সিরিয়ালে ব্রেক দেন।

পরবর্তীতে একাধিক তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষার ছবিতে কাজ করেছেন নায়রা। ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ নামের হিন্দি ছবিতেও দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি পরিচালনার প্রতিও আগ্রহ জেগে ওঠে তার। ছিলেন ‘আজহার’ ছবির সহপরিচালক। এছাড়া ‘পিশাচিনী’ সিরিয়ালেও কাজ করেছেন নায়রা বন্দ্যোপাধ্যায়।

অভিনয় ছাড়াও দুটি সংস্থার মালিকানা রয়েছে নায়রার। বিভিন্ন মডেল, নেটপ্রভাবী এবং সংস্থার ব্যবসা কীভাবে বৃদ্ধি করা যায় তা নিয়ে কাজ করেন তিনি। ইনস্টাগ্রামে নায়রার অনুরাগীর সংখ্যাও নজরকাড়া। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে ৫৯ লক্ষ অনুরাগী রয়েছে তার।

জানা যায়, ছোট পর্দায় কাজ করার সময় নায়রার সঙ্গে আলাপ হয় টেলি অভিনেতা করণ খান্নার। করণের সঙ্গে বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হতে বেশি সময় নেয়নি। দুজনে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে কখনো প্রকাশ্যে কিছু বলেননি তারা। কী কারণে করণের সঙ্গে নায়রার বিচ্ছেদ হয়, সেই বিষয়েও কিছু জানা যায়নি।

তবে শাহরুখপুত্রের সঙ্গে নায়রার কী সম্পর্ক তা এখনো স্পষ্ট নয়। তারা দুজনে কোথায় একসঙ্গে পার্টি করেছিলেন, সে বিষয়েও জানা যায়নি। আরিয়ানের সঙ্গে ছবি এবং ভিডিও পোস্ট করে তাকে শুভেচ্ছাবার্তাও জানান অভিনেত্রী। কী নিয়ে এই শুভেচ্ছাবার্তা তাও স্পষ্ট বলেননি নায়রা। বলিপাড়ার একাংশের অনুমান, আরিয়ানের নতুন বান্ধবী তিনি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!