রবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. casino
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. নির্বাচন
  15. পাবনা

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রূপপুর বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক নিহত

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের এক শ্রমিক নিহত হয়েছেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী-পাকশী রোডের দিয়াড় বাঘইলের সায়েনউদ্দিন মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম তৌশিকুর রহমান সৈকত (৩৫)। তিনি ঈশ্বরদী পৌর এলাকার আলোবাগ এলাকার গোলাম রসুলের ছেলে। রূপপুর প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান দ্য সিভিল ইঞ্জিনিয়ার্স কোম্পানিতে তিনি কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, নিহত সৈকত সকালে ঈশ্বরদীর বাসা থেকে মোটরসাইকেলে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের কর্মস্থলে যাওয়ার জন্য বের হন। পথে বাঘইল সায়েনউদ্দিন মোড়ে একটি ভটভটির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু কুমার মণ্ডল বলেন, মোটরসাইকেলের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই সৈকত মারা যান। পরে মরদেহ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই মোত্তালিব বলেন, মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই সৈকত মারা গেছেন। ভটভটিচালক পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শাহিনুর রহমান বাঁধন
ঈশ্বরদী প্রতিনিধি
০১৭২২-১৫৭৮৯২

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!