বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

ঈশ্বরদীতে ভটভটির চাপায় আরএফএলের বিক্রয় প্রতিনিধি নিহত

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ২৬, ২০২৩ ৫:৫৭ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে ভটভটির চাপায় আরএফএলের বিক্রয় প্রতিনিধি নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় ভটভটির চাপায় আরএফএল কোম্পানির এক বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সময় তিনি মারা যান।

নিহত অপু বিশ্বাস (২৭) মাগুরার হাটমালঞ্চি এলাকার অনাথ বিশ্বাসের ছেলে। তিনি আরএফএল কোম্পানির ঈশ্বরদী ও লালপুর এলাকার দায়িত্বপ্রাপ্ত বিক্রয় প্রতিনিধি (এসআর) হিসেবে নিযুক্ত ছিলেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার দাশুড়িয়া সড়কের নতুন ট্রাফিকমোড় এলাকায় বেপরোয়া গতির সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় অপু ছিটকে পড়েন। পরে কাঠবোঝাই একটি ভটভটি অপুকে চাপা দিয়ে পালিয়ে যায়।

ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অপু ঈশ্বরদী শহরের ভাড়া বাসায় আসছিলেন। পথিমধ্যে ঈশ্বরদী-পাবনা সড়কের দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকায় এলে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ছিটকে রাস্তায় পড়ে যান।

এ সময় কাঠবোঝাই একটি ভটভটি অপুকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তাঁর শরীর ও মুখমণ্ডল থেতলে যায়। আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান। সেখানে অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাত সাড়ে আটটার দিকে তাঁর মৃত্যু হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধারের পর আজ বৃহস্পতিবার ভোরে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!