মঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

যুবলীগ নেতা-কর্মী গুলিবিদ্ধের ঘটনায় ঈশ্বরদীতে বিক্ষোভ

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ৬, ২০২২ ২:১১ অপরাহ্ণ
যুবলীগ নেতা-কর্মী গুলিবিদ্ধের ঘটনায় ঈশ্বরদীতে বিক্ষোভ

পাকশীতে বালুমহালে সংঘঠিত গোলাগুলিতে যুবলীগের নেতা-কর্মী আহত হওয়া এবং এঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা প্রচারণার প্রতিবাদের মঙ্গলবার সন্ধ্যায় ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শহরের আকবরের মোড় হতে যুবলীগের তৃণমূল নেতাকর্মীর ব্যানারে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে শহরের প্রাণকেন্দ্র বাজারের এক নম্বর গেট এলাকায় যুবলীগের তৃণমূল নেতা-কর্মীরা প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শনিবার (৩ নভেম্বর) পাকশীতে বালু মহালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় আমাদের যুবলীগ নেতা ও কর্মী সম্রাট, মাসুম, সুইটসহ আরও অনেকেই আহত হয়েছে। ঈশ্বরদী যুবলীগের নেতৃত্বদানকারী হামলাকারী সন্ত্রাসীরা এই ন্যাক্কারজনক ঘটনার পর শহরে মিছিল নিয়ে যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসকে দায়ী করে মিথ্যাচার করে। অথচ দোলন বিশ্বাস ঘটনাস্থলে ছিলো না এবং বালু মহালের সাথে তার কোন সম্পর্ক নেই। হামলাকারীদের মিথ্যাচারে প্রভাবিত হয়ে প্রকৃত সত্য যাচাই-বাছাই এবং তদন্ত না করে বালুমহালে সংঘঠিত গোলাগুলির অসত্য সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম শরিফ, যুবলীগ নেতা মিজান মালিথা, সাজিদ মোর্শেদ খান রুশো, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ প্রমূখ।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!