শুক্রবার , ২৫ মার্চ ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বঙ্গবন্ধুর জন্মদিনে ‘কাঁচা বাদাম’ গানে নেচে বরখাস্ত সেই শিক্ষক

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ২৫, ২০২২ ৪:০৮ পূর্বাহ্ণ
বঙ্গবন্ধুর জন্মদিনে ‘কাঁচা বাদাম’ গানে নেচে বরখাস্ত সেই শিক্ষক

ঈশ্বরদীতে জাতির জনক বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানের মঞ্চে ছাত্রীদের সঙ্গে নিয়ে কাঁচা বাদাম ও হিন্দি ডিজে গানের সঙ্গে নেচে সমালোচনার ঝড় তোলা রফিকুল ইসলাম নামের সেই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একই সঙ্গে স্কুলটির প্রধান শিক্ষক আনিসুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

পাবনা জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসের নির্দেশক্রমে বৃহস্পতিবার বিদ্যালয় কর্তৃপক্ষ ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে। রফিকুল ইসলাম ঈশ্বরদীর মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সেলিম আক্তার জানান, জেলা শিক্ষা অফিসের নির্দেশনা অনুসারে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি তসলিম আরিফ তুষার তাকে বরখাস্ত করেছেন। প্রধান শিক্ষকের ব্যাপারে পরে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান শিক্ষা অফিসার।
জানা গেছে, গত ১৭ মার্চ জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিনে স্কুলে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চে ছাত্রীদের নিয়ে কাঁচা বাদাম শিরোনামের আলোচিত গান ও হিন্দি ডিজে গানের সঙ্গে উন্মত্ত নাচ করেন স্কুলের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম। এ দৃশ্য ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ও বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়।

এ ঘটনায় শিক্ষা অফিস থেকে সহকারী শিক্ষক রফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত এবং প্রধান শিক্ষক আনিসুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

এ ব্যপারে জানতে চাইলে প্রধান শিক্ষক আনিসুর রহমান জানান, ‘আমি নোটিশের জবাব দিয়েছি।’

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!