সোমবার , ২৪ অক্টোবর ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঈশ্বরদীতে হচ্ছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২৪, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঈশ্বরদীতে হচ্ছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে পাবনার ঈশ্বরদীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে।

সোমবার ভোররাত থেকে উপজেলায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। বেলা যতো গড়াচ্ছে, ক্রমেই বাড়ছে বৃষ্টি ও বাতাসের বেগ। আবহাওয়াবিদরা বলছেন, ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবেই এই বৃষ্টি।

এদিকে একটানা বৃষ্টিতে দুর্ভোগে পড়েছেন খেটে খাওয়া সাধারণ মানুষ। বৃষ্টির তীব্রতার কারণে সব কাজকর্ম থেমে গেছে। ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা। সকাল থেকেই শহরের রাস্তাঘাট ফাঁকা। খুব কমসংখ্যক যানবাহন চলাচল করতে দেখা গেছে। অনেকেই ছাতা মাথায় চলাচল করছেন।

বিরূপ আবহাওয়ার পরও শহরের রেলগেট এলাকায় দিনমজুরেরা প্রতিদিনের মতো আজও জড়ো হয়েছেন কাজের সন্ধানে। বাঘা চকরাজাপুর ইউনিয়ন এলাকার দিনমজুর আলম মিয়া মাটি কাটার কাজ করেন ঈশ্বরদীতে। তিনি বলেন, অন্য দিন কাজ পেতে অসুবিধা হয় না। কিন্তু আজ আকাশটা খারাপ হওয়ায় কাজ পাচ্ছেন না। আর পেলেও কম মজুরিতে কাজ নিতে হবে।

পাবনা পানি উন্নয়ন বোর্ড (পাউবো) নির্বাহী প্রকৌশলী সারোয়ার জাহান সুজন জানান, পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে পানি এখন পর্যন্ত ১৯৮ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

ঈশ্বরদীর আবহাওয়া অধিদফতরের পর্যবেক্ষক নাজমুল হক বলেন, সকাল থেকে ৫ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে। সর্বনিম্ন তাপমাত্রা ২৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস বিরাজ করছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!