বুধবার , ১৩ জুলাই ২০২২ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর পিয়াস শ্যালকসহ নিহত

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুলাই ১৩, ২০২২ ৬:০৮ পূর্বাহ্ণ
ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর পিয়াস শ্যালকসহ নিহত

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শ্যালক ও দুলাভাই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে উপজেলার ভেড়ামারা-প্রাগপুর সড়কের হাওয়াখালির মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার নারিচা গ্রামের শাহ আলমের ছেলে মারুফ উল-আলম পিয়াস (৩০) ও তার শ্যালক মিরপুর উপজেলার ধুবাইল ইউনিয়নের বরিয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে সজিব (২৩)।

পুলিশ ও নিহত সজিবের চাচা মো. নাসির উদ্দিন জানান, মঙ্গলবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সজিব ও তার দুলাভাই পিয়াস মোটরসাইকেলে করে আল্লারদরগায় নানিবাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে রওনা হন। পথে তারা ভেড়ামারা উপজেলার ভেড়ামারা-প্রাগপুর সড়কের হাওয়াখালী মাঠ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই গুরুতর আহত হন। স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিস এসে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সজিব ও পিয়াসের মৃত্যু হয়। অপর মোটরসাইকেলের দুই আরোহী চিকিৎসাধীন রয়েছেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবর রহমান সড়ক দুর্ঘটনায় সজিব ও পিয়াসের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দুটি হস্তান্তর করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!