শনিবার , ২৫ জুন ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুন ২৫, ২০২২ ৪:৫৩ অপরাহ্ণ
ঈশ্বরদীতে ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক

ঈশ্বরদীতে ২৯ বোতল ফেনসিডিলসহ শহিদুল ইসলাম (৪০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। শুক্রবার (২৪ জানুয়ারী) সন্ধা ৬টায় ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের মুচির বটতলা মোড় থেকে আটক করা হয়।

পরে শনিবার (২৫ জুন) দুপুর ২টায় তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটক শহিদুল পাবনার রামানন্দপুর মহল্লার নাসিম আহম্মেদের ছেলে।

ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুরুন নবী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের মুচির বটতলা মোড়ে সাদা পোশাকে ক্রেতা সেজে অবস্থান করছিল ঈশ্বরদী থানা পুলিশ। শুক্রবার সন্ধা ৬টার দিকে শরিফুল সেখানে আসা মাত্র পুলিশ তাকে জিজ্ঞেস করে, ফেনসিডিল আছে কিনা। এ সময় হাতে থাকা ব্যাগ থেকে ফেনসিডিল বের করলে তাকে হাঁতেনাতে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হন।

পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ২৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনি দীর্ঘদিন ধরে পাবনা থেকে এসে মাদক বিক্রি করে আসছিলেন বলেও জানান এসআই।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, শহিদুলের নামে ঈশ্বরদী থানায় মাদক আইনে মামলা নথিভুক্ত হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!