বুধবার , ১২ জানুয়ারি ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ফলোআপ-ঈশ্বরদীতে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় সেই বখাটে গ্রেপ্তার

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১২, ২০২২ ৭:০২ অপরাহ্ণ
ফলোআপ-ঈশ্বরদীতে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় সেই বখাটে গ্রেপ্তার

প্রেম ও কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঈশ্বরদীতে এক মেধাবী ছাত্রীর উপর হামলা চালিয়ে তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগে আপন ইসলাম (২২) নামে এক বখাটে যুবককে গ্রেপ্তার এবং করেছে পুলিশ।

আটক আপন ঈশ্বরদী উপজেলা সদরের পিয়ারাখালী এলাকার মৃত জিয়াউর রহমানের ছেলে।

সোমবার তাকে ঢাকার নিউ মার্কেট এলাকা থেকে আটক করা হয়। সে কয়েকদিন ধরে আত্নগোপন করে ছিল।

অভিযানে নেতৃত্ব দেওয়া ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুননবী জানান, গত ১৩ ডিসেম্বর ভর্তি সংক্রান্ত কাজ শেষে বেলা সাড়ে ১১টায় দিকে সরকারি সাঁড়া মাড়োয়ারী স্কুল এন্ড কলেজের গেটের সামনে নিজ বাড়িতে যেতে রিক্সার জন্য অপেক্ষা করছিলো বিজ্ঞান বিভাগের দশম শ্রেণির ছাত্রীটি। তাঁকে একা পেয়ে আপন ওই ছাত্রীর গলায় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাঁর হাতে থাকা স্মার্টফোন মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ছাত্রীর আত্নচিৎকারে সহপাঠি ও পথচারিরা ছুটে এসে তাঁকে উদ্ধার করে প্রধান শিক্ষকের কক্ষ নিয়ে যায়। স্কুল থেকে তাৎক্ষনিক ভাবে বিষয়টি সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানানো হয়। ইউএনও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ওসিকে অনুরোধ করেন। পরবর্তীতে ওইদিন রাতে ছাত্রীটির বাবা এ ঘটনায় ঈশ্বরদী থানায় বখাটের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ জমা দেন। ওই মামলার সূত্র ধরে সোমবার আসামি আপনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ছাত্রীটির মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানিয়েছেন, আটক যুবক ওই শিক্ষার্থীসহ তাঁর সহপাঠীদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ফেক আইডি খুলে নানারকম অপপ্রচার ও বিভ্রান্তিকর অশ্লীল ছবি, এবং ভিডিও পোস্ট করতো। এ বিষয়ে আটক যুবক অনেক গুরুত্বপুর্ণ তথ্য দিয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ছাত্রীটির পরিবারের সুত্রে জানা যায়, আপন দীর্ঘদিন থেকে তাঁদের মেয়েকে প্রেম নিবেদন, কুপ্রস্তাব ও আজেবাজে কথা বলে আসছে। একই সঙ্গে আপন একাধিক ফেক ফেসবুক একাউন্ট খুলে বিভিন্ন কুরুচিপুর্ণ ম্যাসেজ, টাকা পয়সা চাওয়া ও হুমকি প্রদর্শন করে আসছিলো। এই নিয়ে একাধিকবার শালিশ বৈঠক হলেও মেয়টির উপর অত্যাচার কমেনি। একই ভাবে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছিলো।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!