বুধবার , ১২ জানুয়ারি ২০২২ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ৫ দিনে ৭ জনের করোনা পজিটিভ

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১২, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ

ঈশ্বরদীতে করোনায় আক্রান্তের হার দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। বুধবার (১২ জানুয়ারি) পর্যন্ত এই আক্রান্তের হার ৫০ ভাগে দাঁড়িয়েছে। আক্রান্তের হার আশঙ্কাজনক হারে বাড়লেও কোথায়ও স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না এমন অভিযোগ রয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আসমা খান জানান, ৮ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত নমুনা পরীক্ষায় ৭ জনের রিপোর্ট পজিটিভ হয়েছে। এই ৫ দিনে হাসপাতালে মোট ১৪ জনের র‌্যাপিড এ্যান্টিজেন টেস্ট করা হয়। এদের মধ্যে ৭ জন করোনায় আক্রান্ত হয়। আক্রান্তের হার ৫০ ভাগ। আক্রান্তরা বাড়িতেই চিকিৎসা গ্রহণ করছে। এদের অধিকাংশেরই দুই ডোজ টিকা নেওয়া আছে। আক্রান্তরা সামান্য সর্দি ও জ্বর নিয়ে সন্দেহবশত পরীক্ষা করলে তাদের রিপোর্ট পজিটিভ আসে বলে তিনি জানিয়েছেন।

হাসপাতালের পরিবার পরিকল্পনা বিভাগের চিকিৎসক ডা. আব্দুল বাতেন জানান, আক্রান্তের সংখ্যা আরও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকের উপসর্গ থাকলেও ভয় করে টেস্ট করাচ্ছে না। আবার করোনা নিয়েই হাট-বাজারসহ সর্বত্র অবাধে চলাফেরা করছে। এতে অতিদ্রুত সংক্রমণ ঘটছে। অবহেলা না করে মাস্ক পড়া এবং সামাজিক দূরত্ব মেনে চলার বিষয়টি জরুরিভাবে সকলকে নিশ্চিত করা প্রয়োজন বলে তিনি অভিমত ব্যক্ত করেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!