শনিবার , ১৮ ডিসেম্বর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৮, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রাতুল বিশ্বাস (১৯) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রবিবার সকালে রাতুল নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে স্টেডিয়াম সড়ক দিয়ে ঈশ্বরদী শহরে যাচ্ছিলেন। এ সময় ইস্তা ও উমিরপুর গ্রামের সংযোগ সড়ক দিয়ে একটি সিএনজি এসে রাতুলের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। রাতুল ছিটকে পড়ে মাথায় মারাত্নক আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারালে উপস্থিত লোকজন তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে যান।

নিহত রাতুল সরকারী সাঁড়া মাড়োয়ারি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং ঈশ্বরদী পৌর এলাকার উমিরপুর গ্রামের ব্যবসায়ী আজম বিশ্বাসের ছেলে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মশিউর রহমান মাসুদ জানান, প্রথমে অজ্ঞাত অবস্থায় আহত রাতুলকে চিকিৎসা দেওয়া হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাতুলের আহত অবস্থার ছবি দিয়ে একটি স্ট্যাটাস দিলে রাতুলের পরিচয় মেলে।

তিনি জানান, রাতুলের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এম্বুলেন্সে রাজশাহী নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!