বুধবার , ২২ ডিসেম্বর ২০২১ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ফলোআপ-অপমানের প্রতিশোধ নিতে স্বামীকে না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ২২, ২০২১ ৬:৪৮ অপরাহ্ণ
ফলোআপ-অপমানের প্রতিশোধ নিতে স্বামীকে না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে হত্যা

ঈশ্বরদীর দাশুড়িয়ার ব্যবসায়ী রানাউর রহমান রানার বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতেন সুমন আলী। গৃহকর্তা রানা কাজ করা নিয়ে সুমনকে গালিগালাজ করেছিলেন। সেই অপমানের প্রতিশোধ নিতে গত মঙ্গলবার রানাকে খুন করতে গিয়ে তার অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন শিলাকে কুপিয়ে হত্যা করে সুমন।
ঈশ্বরদীর গৃহবধূ হত্যার রহস্য উদ্ঘাটনে ঘাতক সুমন স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমন তথ্যই জানিয়েছে বলে জানান পুলিশ।

পরিকল্পনা অনুযায়ী  (২১ ডিসেম্বর) সকালে ধারালো হাঁসুয়া নিয়ে রানার বাড়িতে আসেন সুমন। এ সময় রানাকে না পেয়ে বাসার তিন তলার ছাদে রান্না করতে থাকা তার অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন শিলাকে এলোপাতাড়ি কুপাতে থাকেন সুমন। স্ত্রীর চিৎকারে রুম থেকে রানা বের হয়ে বাড়ির ছাদে যান। এ সময় সুমন হাঁসুয়া দিয়ে রানাকেও কোপ দেন। একপর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তিতে সুমন তিন তলার ছাদ থেকে নিচে পড়ে গুরুতরভাবে আহত হন। এরইমধ্যে গৃহবধূ শারমিন শিলা ঘটনাস্থলেই মারা যান।

বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ এসব নিশ্চিত করেন।


সুমন পুলিশের কাছে দাবি করেছেন, তিনি একসময় রানার বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতেন। কাজ করার সময় রানার সঙ্গে তাঁর বিরোধ হয়। রানা তাঁকে গালমন্দ করে বাড়ির কাজ থেকে বাদ দেন। এমনকি রানার পরিচিত অনেকের কাছে সুমনকে কাজে নিতে নিষেধ করেন। এতে তাঁর কাজ বন্ধ হয়। এ অবস্থায় রানার প্রতি তাঁর ক্ষোভ জন্মে। এ থেকে সুমন হত্যার পরিকল্পনা করেন।


এদিকে এ ঘটনায় নিহত শারমিন শিলার বড় ভাই জুয়েল রানা বাদী হয়ে মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঈশ্বরদী থানায় হত্যা মামলা করেন। মামলায় সুমন আলীকে একমাত্র আসামি করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ঈশ্বরদী থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক বলেন, মামলার একমাত্র আসামিকে গ্রেফতার করা হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে তাকে কারাগারে পাঠানো হবে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ জানান, ঘটনাস্থল থেকে ঘাতক সুমনকে উদ্ধার করে পুলিশি হেফাজতে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের স্বামী রানাও একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মূলত রানাকে হত্যা করতে এসে না পেয়ে তার স্ত্রীকে হত্যা করেন সুমন। হত্যায় ব্যবহৃত ধারালো হাঁসুয়াটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ৬টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনশিদপুর গ্রামে গৃহবধূ শারমিন শিলাকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত শারমিন শিলা ওই গ্রামের রানাউর রহমান রানার স্ত্রী। এ ঘটনায় গ্রেফতার সুমন আলী একই উপজেলার সরাইকান্দি গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

আরও পড়ুন :

ঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী আহত : অভিযুক্ত আটক

বিছানায় ছিল ২ মেয়ের লাশ, রশিতে ঝুলছিল মা

ঈশ্বরদীতে এক ছাত্রী ৭ দিন ধরে ঘরবন্দী, গ্রেপ্তার হয়নি বখাটে

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!