বুধবার , ১ ডিসেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় গোলাগুলি, আহত ১০

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১, ২০২১ ৪:২৯ পূর্বাহ্ণ
ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় গোলাগুলি, আহত ১০

ঈশ্বরদীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলাগুলির ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নে চরকুড়ালিয়া গ্রামে মঙ্গলবার রাত সাড়ে আটটায় এই ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লক্ষীকুন্ডা ইউনিয়নের সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার প্রার্থী আনিস-উর রহমান শরীফ ও স্বতন্ত্র প্রার্থী আনিছুর রহমান মোল্লার সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ ও গুলাগুলির ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

স্থানীয় একটি সুত্র জানায়, এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন। তবে কতজন আহত হয়েছেন তা নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।

স্থানীয়রা জানান, নির্বাচনের কয়েকদিন আগে থেকেই দুই পক্ষের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল। তারই জেরে মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে সদ্য বিজয়ী চেয়ারম্যান আনিস শরীফ জানান, লক্ষীকুন্ডা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে পরাজিত মেম্বর প্রার্থী হৃদয় ও বিজয়ী প্রার্থী আসাদুলের কর্মী সমর্থকদেরমধ্যে এই ঘটনা ঘটেছে। তবে কেউ মারা গেছেন কিনা জানা যায়নি।

এ ঘটনায় দুই মেম্বর প্রার্থীর কারোর সাথেই যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে স্থানীয় একটি সূত্র জানায়, এই ঘটনায় আলম বাদশা নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

পরাজিত চেয়ারম্যান প্রার্থী আনিস মোল্লা জানান, আমি ঈশ্বরদী শহরে অবস্থান করায় বিস্তারিত জানতে পারিনি। তবে খোঁজ নিচ্ছি। আমি পুলিশকে খবর দিয়েছি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!