সোমবার , ২২ নভেম্বর ২০২১ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় গাইলেন অনন্যা

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ২২, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় গাইলেন অনন্যা

আবারও প্লেব্যাক করলেন এ প্রজন্মের গায়িকা অনন্যা আচার্য্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সরকারী অনুদানে নির্মিতব্য ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় গাইলেন তিনি। মাসুম রেজার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করেছেন মুশফিকুর রহমান গুলজার।

সিনেমাতে একটি লালনের গান করেছেন অনন্যা আচার্য্য। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়েছে। প্রচলিত এই গানের সঙ্গীতায়োজন করেছেন সুজন আরিফ।

গানটি প্রসঙ্গে অনন্যা বলেন, একবার বৈশাখী টিভিতে আমার গায়কী উপভোগ করে আমার নাম্বার সংগ্রহ করে আমাকে ফোন দিয়েছিলেন শ্রদ্ধেয় মুশফিকুর রহমান গুলজার। তিনি আমার কণ্ঠ এবং গায়কীর প্রশংসা করেন এবং আমাকে দিয়ে তার সিনেমায় গান গাওয়ানোরও কথা বলেন। তিনি সেই প্রতিশ্রুতি রেখেছেন। সবচেয়ে ভালো লাগার বিষয় হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিতব্য এই সিনেমায় আমি গান গাইতে পেরেছি-এটাই আমার জন্য সত্যিই অনেক বড় প্রাপ্তি। আমি কৃতজ্ঞ সিনেমার পরিচালকের কাছে।

এর আগেও অনন্যা সরকারী অনুদানে নির্মিত অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ সিনেমায় গান গেয়েছেন। তিনি পাঁচটি গান গেয়েছিলেন। একটি মৌলিক গানের গীতিকার ছিলেন অরুণ চৌধুরী এবং এর সুর সঙ্গীত করেছিলেন ফরিদ আহমেদ, যিনি কিছুদিন আগে করোনায় ইন্তেকাল করেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!