মঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ৩০, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে দিঘিতে সাঁতার শিখতে গিয়ে রাসিব হাসান ইমন (২০) নামে সদ্য নিয়োগপ্রাপ্ত এক সেনাসদস্য ডুবে মারা গেছেন। আজ মঙ্গলবার ( ৩০ নভেম্বর ) সন্ধ্যায় উপজেলার ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গাঙমাথাল দিঘি থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ডুবুরিদল ও পুলিশ।

ইমন ছলিমপুরের চর মিরকামারী সেন্টারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ও ঈশ্বরদী সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশসূত্রে জানা যায়, সেনাবাহিনীতে নিয়োগ পাওয়ার পর থেকে ইমন গ্রামের বাড়ি গাঙমাথালের দিঘিতে প্রতিদিন সাঁতারের প্রশিক্ষণ নিতেন। আজ দুপুরের পর সাঁতার শিখতে দিঘিতে যান। একপর্যায়ে পানিতে তলিয়ে গিয়ে আর উঠতে পারেননি।

বন্ধুবান্ধব ও এলাকার লোকজন পানিতে নেমে তাঁকে খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন। তাঁরাও ব্যর্থ হলে রাজশাহীর ডুবুরিদলকে খবর দেওয়া হয়। অবশেষে রাজশাহী ও ঈশ্বরদীর ডুবুরিদল সাড়ে তিন ঘণ্টা চেষ্টা করে সন্ধ্যায় তাঁর মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, ‘সাঁতার শেখার সময় পানিতে ডুবে ইমনের মৃত্যু হয়েছে। তবে এ নিয়ে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!