মঙ্গলবার , ১৫ নভেম্বর ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

সারা আলির সঙ্গে সত্যিই ‘ডেট’ করছেন শুভমান গিল?

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১৫, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
সারা আলির সঙ্গে সত্যিই ‘ডেট’ করছেন শুভমান গিল?

বলিউড-ইন্ডিয়ান ক্রিকেট কানেকশন নতুন কিছু নয়। হালের নতুন সংযোজন উদীয়মান বলি অভিনেত্রী সারা আলি খান ও উঠতি ভারতীয় ক্রিকেটার শুভমান গিল। বি-টাউনে কান পাতলেই আজকাল একটাই চর্চা। সারা-শুভমান কি তবে প্রেম করছেন?

কিছুদিন আগে দুজনের দুটি ভিডিও দেখে অনেকেই আঁচ করেছিলেন বিষয়টা। তবে এতদিন এই বিষয়ে মুখ খোলেননি তাদের কেউই। অবশেষে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে এসে নীরবতা ভাঙলেন শুভমান।

সম্প্রতি পাঞ্জাবি রিয়েলিটি শো ‘দিল দিয়া গাল্লা’র সিজ়ন ২-এর অতিথি হিসেবে এসেছিলেন শুভমান। সেখানেই ঝুলি থেকে বেড়িয়েছে থলের বিড়াল। সঞ্চালক প্রশ্ন করেন, বলিপাড়ার সবচেয়ে ফিট অভিনেত্রী কে? এক মিনিটও না ভেবে শুভমানের উত্তর ছিল, ‘সারা আলি খান’। ঠিক তখনই নায়িকাকে ডেট করা নিয়ে প্রশ্ন করা হয় তাকে। সঠিক জবাব না দিলেও বরং ধোঁয়াশা জিইয়ে রাখলেন শুভমান। তিনি বলেন, ‘হয়তো হ্যাঁ বা না।’

যদিও শুভমানকে নিয়ে সমান্তরালে আরও এক গুজব শোনা যায়। তিনি নাকি শচীন টেন্ডুলকার কন্যা সারা টেন্ডুলকারে মজেছেন। কিন্তু কোন সারা আসলে শুভমানে মজে? সেটিই এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন।

প্রসঙ্গত, সারা আর শুভমানের সম্পর্ক নিয়ে প্রথম গুঞ্জন শোনা গিয়েছিল আগস্ট মাসে। তাদের একসঙ্গে দেখা গিয়েছিল রেস্তোরাঁয়। ভিডিওটি শেয়ার করেছিলেন এক মহিলা। লিখেছিলেন, ‘সারাকে দেখলাম বাস্তিয়ানে।’

সূত্র : আনন্দবাজার

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!