রবিবার , ৯ জানুয়ারি ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে নসিমন-সিএনজি সংঘর্ষে নিহত ২

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ৯, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
ঈশ্বরদীতে নসিমন-সিএনজি সংঘর্ষে নিহত ২

ঈশ্বরদীতে নসিমন গাড়ির সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

রোববার (৯ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের দিকশাইল মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন নাটোরের বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের মোতালেব প্রামাণিকের ছেলে বাবলু প্রামাণিক (২৬)। অপরজনের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আহরা হলেন- ঈশ্বরদীর আমবাগান এলাকার ডলি আক্তার (৩০) ও আনোয়ারা খাতুন (৩৩), নাটোরের বড়াইগ্রাম উপজেলার শাহিনুর রহমান (২৮) ও মুহররম হোসেন (৩৩)।

স্থানীয়রা জানান, পাবনা শহর থেকে সিএনজিযোগে ফিরছিলেন চালকসহ ৬ জন। ঘন কুয়াশার কারণে দিকশাইল মোড়ে নসিমনটি সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজন মারা যান। গুরুতর আহতাবস্থায় ৪ জনকে ঈশ্বরদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ঘটনার পরে ৪ জনকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নিয়ে আসে। দুজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুজনকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

ঈশ্বরদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল বাশার জানান, ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে একজনের নাম-পরিচয় জানা গেছে। অপর নিহতের পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। এ ঘটনায় ৪ জনকে আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি। তবে নসিমন ও সিএনজি জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে। মহাসড়কে অল্প সময়ের জন্য যান চলাচল বন্ধ থাকলেও এখন পরিস্থিতি স্বাভাবিক।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!