মঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পাবনায় নৌকার সমর্থককে গুলি করে হত্যা

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ২৮, ২০২১ ৫:০৫ অপরাহ্ণ
পাবনায় নৌকার সমর্থককে গুলি করে হত্যা

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হেরে যাওয়ায় শামিম হোসেন (৪০) নামে এক নৌকার সমর্থককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে স্বতস্ত্র প্রার্থীর বিরুদ্ধে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়নের নাজিরপুর হাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন নাজিরপুর হাটপাড়ার নুর আলী প্রামাণিকের ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী।

ত্যক্ষদর্শীরা জানান, মাগরিবের নামাজের পর নাজিরপুর হাটপাড়া বাজারে একটি চায়ের দোকানে আওয়ামী লীগের নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম ওরফে মধু তার কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে বসে চা পান করছিলেন। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) তরিকুল ইসলাম নিলু খা ও তার ছেলে ইমরান বেশ কিছু লোকজন নিয়ে এসে অতর্কিত গুলি ছোড়ে। গুলিতে শামীম হোসেন ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম নীলু আর নৌকার প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু সম্পর্কে আপন মামাতো-ফুফাতো ভাই। অনেকদিন থেকেই পারিবারিকভাবে তাদের দ্বন্দ্ব চলে আসছে। নির্বাচনে নৌকার পক্ষে কাজ করা ও অভ্যন্তরীণ কোন্দলের কারণে শামীমকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু জানান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (অটোরিকশা মার্কা) তরিকুল ইসলাম খান ও তার ছেলে ইমরান হোসেন সশস্ত্র কর্মীদের নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছোড়ে। এ সময় আমার সামনে থাকা কর্মী শামীম গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আমি মাটিতে শুয়ে পড়ায় অল্পের জন্য প্রাণে রক্ষা পাই। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে কথা বলতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তারিকুল ইসলাম নিলুর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে ঘটনার খবর পেয়েই পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স হাসপাতালে ছুটে যান। তিনি নিহতের স্বজনদের সান্ত্বনা দেন এবং ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করেন।

পাবনা সদর সার্কেলের এএসপি রোকনুজ্জামান জানান, গুলিবিদ্ধ শামীমকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরও পড়ুন :

বিএনপির সমাবেশে কেন্দ্রীয় নেতাদের সামনে সংঘর্ষ, যুবদল নেতা ছুরিকাহত

ঈশ্বরদী-রূপপুর প্রকল্পের লোহা চুরির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ পাঁচজন আটক

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!