বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

‘দয়া করে মন থেকে ঘৃণা সরিয়ে দিন’

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১০, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
‘দয়া করে মন থেকে ঘৃণা সরিয়ে দিন’

তারকাদের নিয়ে যেমন প্রশংসার বাণী শোনা যায় তেমনি বিভিন্ন সময় ট্রলের শিকারও হন তারা। যদিও তারা দুটি দিকই ঠাণ্ডা মাথায় ম্যানেজ করে চলেন। তবে এবার অতিরিক্ত ট্রলের কারণে রীতিমতো ক্ষেপে গেলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রেশমিকা মান্দানা।

বেশ কিছুদিন ধরে বিজয় দেবেরাকোন্ডারের সঙ্গে প্রেম ও তার পোশাক নিয়ে অসংখ্যবার ট্রলের শিকার হচ্ছেন তিনি। আর এতেই বিরক্ত হয়ে পড়েছেন তিনি।

একটানা নেতিবাচক মন্তব্য উপেক্ষা করতে না পেরে রেশমিকা সমাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, ‘ক্রমাগত যখন নিজের দেহ, নিজের গায়ের রঙ, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন ওঠে, বিদ্রুপ করা হয় তখন মনে হতে থাকে জনতার সামনে যেন নগ্ন অবস্থায় রাস্তায় দাঁড়িয়ে আছি।’

তিনি আরও লিখেছেন, ‘সকলকে আমায় পছন্দ করতে বলছি না। সমালোচনা আসুক, কিন্তু সেটা আমার কাজ ঘিরে হোক।’

তিনি জানান. সম্প্রতি এমন কিছু সাক্ষাত্কার প্রকাশিত হয়েছে যেখানে ভুল তথ্য দেওয়া হচ্ছে। যা শুধু তার বিরুদ্ধেই যাচ্ছে না, ইন্ডাস্ট্রিতে সহকর্মীদের সঙ্গে তার সম্পর্কও নষ্ট করছে। অভিনেত্রীর কর্মজীবন নয়, তার পরিবার, প্রেম, সম্পর্ক সব কিছুকেই বড় বেশি ঘৃণার চোখে দেখা হচ্ছে। বিষয়গুলো নিয়ে তিনি শঙ্কিত! মানসিক অবসাদও তাকে ঘিরে ফেলছে।

এ প্রসঙ্গে রেশমিকা আরও লিখেছেন, ‘সকলকে আনন্দ দিয়ে নিজে আনন্দের সঙ্গে কাজ করতে চাই। দয়া করে মন থেকে ঘৃণা সরিয়ে দিন। আমরা বরং ভালো কাজ করার কথা ভাবি।’

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!