বুধবার , ৩০ মার্চ ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে জুতা পায়ে শহীদ মিনারে ইউপি চেয়ারম্যান!

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ৩০, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে জুতা পায়ে শহীদ মিনারে ইউপি চেয়ারম্যান!

ঈশ্বরদীতে মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে জুতা পরে শহীদ মিনারে বক্তব্য দিয়ে ফেসবুকে ভাইরাল হয়েছেন এক ইউপি চেয়ারম্যান। ২৬শে মার্চ সকাল ১০টায় মুলাডুলি কলেজের শহীদ মিনারে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম খালেক মালিথা। তিনি মুলাডুলি ইউনিয়নের চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নে গত ২৬শে মার্চ সকাল ১০টায় মুলাডুলি কলেজের শহীদ মিনারে শ্রদ্ধা জ্ঞাপন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে জুতা পরে শহীদ মিনারে বক্তব্য দিয়েছেন মুলাডুলি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খালেক মালিথা। পরে শহীদ মিনারে জুতা পরে বক্তব্য দেয়ার ছবিটি ফেসবুকে ছড়িয়ে যায়। এতে করে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ সাধারণ মানুষের মধ্যে দেখা যায় নেতিবাচক প্রতিক্রিয়া।

এ বিষয়ে চেয়ারম্যান খালেক মালিথা জানান, আমার পায়ের আঙ্গুলে ফোঁড়া হয়েছে। এ কারণে আমি খালি পায়ে হাঁটতে পারি না। সেজন্য জুতা পায়ে দিয়ে শহীদ মিনারের প্রথম সিঁড়িতে ওঠে বক্তব্য দিয়েছি মাত্র।

বীর মুক্তিযোদ্ধা আ স ম আবদুর রহিম পাকন বলেন, শহীদদের প্রতি অসম্মান করা ও বঙ্গবন্ধুর আদর্শের সংগঠনকে অবমাননা করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একজন জনপ্রতিনিধি হিসেবে এমন কাজ করা কখনই ঠিক নয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!