বৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০২৪ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

বৈধ অর্থ বিনিয়োগ করে চ্যানেল চার্জ টেন্ডারের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছি- টনি বিশ্বাস

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২৪, ২০২৪ ৮:১৮ অপরাহ্ণ

গত কয়েকদিন ধরে আমার বিরুদ্ধে কিছু অনলাইন মিডিয়া, সোশ্যাল মিডিয়া সংবাদপত্রে আমার নামে মিথ্যা তথ্য ও বিভ্রান্তি ছড়ানোর জন্য আমি প্রথমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। টনি বিশ্বাস সাংবাদিকদের বলেন আমি আমি ২০২৪-২০২৫ অর্থবছরে ১/৭/ ২০২৪ তারিখ হইতে ৩০/৬/২০২৫ তারিখ পর্যন্ত মোট ৩৬৫ দিনের জন্য সর্বোচ্চ করদাতা হিসেবে ইজারা প্রাপ্ত হয়ে সরকারি কোষাগারে ভ্যাটসহ ৩ কোটি ৭৫ লাখ টাকা জমা দিয়েই তারপর কার্যাদেশ গ্রহন ও চুক্তিপত্র সম্পন্ন করি।যার বৈধ কাগজ পাতি আছে।

পরবর্তীতে আমি কার্যক্রম পরিচালনা করতে গেলে পাকশী হার্ডিং ব্রিজ হইতে সারাঘাট পয়েন্টের মধ্যে কিছু সন্ত্রাসী বিভিন্ন অস্ত্র সজ্জে সজ্জিত হয়ে আমার আদায়কারীদের ওপর অবৈধভাবে হামলা করে টাকা পয়সা ছিন্তাই ও জীবননাশের হুমকি দিয়ে আসছিল এই মর্মে আমি ২৫/৯/২০২৪0 তারিখে লক্ষী কুন্ডা নৌ পুলিশ বরাবর একটি লিখিত অভিযোগ করি। টনি বিশ্বাস বলেন আমার তিনজন আদায়কারী ঘাটে থাকেন সুমন, রিপন ও মামুন তারা সম্পূর্ণ নিরস্ত্র অবস্থায় কার্যক্রম পরিচালনা করে তাদের পূর্বের রেকর্ড অনুসন্ধান করলে কোনরকম সন্ত্রাস মাস্তান ও অস্তধারীর রেকর্ড পাওয়া যাবে না।
টনি বিশ্বাস আরো বলেন আমি বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগ করে বৈধভাবে চ্যানেল চার্জ টেন্ডারের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছি এবং প্রশাসন আমাকে সর্বাত্মক সহযোগিতা করছে, সেখানে অস্ত্র গোলাগুলি ও সন্ত্রাসী মাস্তানি কোন প্রশ্নই আসে না সেহেতু কোনরকম গোলাগুলি বা হামলার শহীদ আমি বা আমার আদায়কারী কোনভাবে জড়িত নয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য কিছু দুষ্ট চক্রকারী বিভ্রান্তি ছড়াচ্ছে।

টনি বিশ্বাস বলেন এ ঘটনা নিয়ে আমি বিব্রত। ভুয়া রশিদ নিয়ে কে বা কাহারা চ্যানেল চার্জ আদায় করে, এবং নদীতে কাদের সাথে সংঘর্ষ হয়েছে, সেটা আমার জানা নাই। আমি প্রশাসনের কাছে অনুরোধ করছি তা খতিয়ে দেখার জন্য।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত

দুঃখিত,এই ওয়েবসাইট থেকে সরাসরি কপি করা নিষিদ্ধ