বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদী পৌর এলাকার অবৈধ বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, সাইনবোর্ড উচ্ছেদ অভিযান শুরু

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ১৭, ২০২৪ ১:১২ পূর্বাহ্ণ

ঈশ্বরদী পৌর এলাকার অবৈধ বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও সাইনবোর্ড উচ্ছেদ অভিযান শুরু করেছে পৌর কর্তৃপক্ষ। দীর্ঘদিন যাবৎ বিদ্যমান নানাবিধ সমস্যা সমাধানে নবনিযুক্ত পৌর প্রশাসক ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ এর নির্দেশে এই অভিযান শুরু হয়।

বুধবার (১৬ অক্টোবর) সকালে স্টেশন রোড বাজার এলাকায় এই অভিযান শুরু করে পৌর কর্তৃপক্ষ।এসময় বিভিন্ন বানিজ্যিক প্রতিষ্ঠানের অবৈধ বিলবোর্ড, ব্যানার, ফেষ্টুন, সাইনবোর্ড উচ্ছেদ করা হয়। এই উচ্ছেদের মধ্যদিয়ে শুরু হলো ধারাবাহিক ভাবে পৌর এলাকায় উচ্ছেদ অভিযান।

অভিযান সম্পর্কে পৌর প্রশাসক সুবীর কুমার দাশ বলেন, পৌর এলাকায় কোন রোডের পাশেই অবৈধ স্থাপনা, দোকানপাট, বিলবোর্ড, সাইনবোর্ড, ব্যানার, ফেস্টুন রাখা হবে না। শহরের সৌন্দর্য বৃদ্ধি ও নগরবাসীর চলাচলের সুবিধার জন্য এগুলো পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে। কেবলমাত্র পৌরসভার আইন মেনে যারা বিলবোর্ড বা বিজ্ঞাপন প্রচার করবে তাদের অনুমোদন দেয়া হবে।

ঈশ্বরদী পৌর নির্বাহী অফিসার জহুরুল ইসলাম জানান, ঈশ্বরদী বাস টার্মিনালের একটি মাত্র বিলবোর্ড বৈধভাবে ব্যবহার হচ্ছে। প্রতি অর্থ বছরে তারা ১ লক্ষ টাকা পৌর সভাকে ভাড়া বাবদ প্রদান করে থাকেন। তিনি বলেন, পৌর সভার আইন না মেনে বেশীর ভাগ ক্ষেত্রেই অবৈধভাবে একশ্রেণির ব্যবসায়ীরা এগুলো ব্যাবহার করে যাচ্ছে।

উচ্ছেদ অভিযান চলাকালে পৌর প্রশাসক ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ, পৌর নির্বাহী অফিসার জহুরুল ইসলামসহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত

দুঃখিত,এই ওয়েবসাইট থেকে সরাসরি কপি করা নিষিদ্ধ