বুধবার , ১১ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

‘বিএনপির নামে কোনো অরাজকতা করলে শাস্তির আওতায় আনা হবে’ : জনি

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ১১, ২০২৪ ১১:৪৮ অপরাহ্ণ

বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জনি -ছবি: সংগৃহীত

শেখ হাসিনার ট্রেন বহরে হামলা মামলায় জামিন মঞ্জুরে সদ্য কারামুক্ত ঈশ্বরদী পৌরসভার তিনবারের নির্বাচিত কাউন্সিলর ও ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জনি বলেছেন, বিএনপির নামে কোনো অন্যায়-অরাজকতা করলে তাদের তালিকা প্রস্তুত করে শাস্তির আওতায় আনা হবে।

তিনি আরো বলেন, আমাদের নেতা জাকারিয়া পিন্টু নির্দেশনা দিয়েছেন কোনো আওয়ামী চক্রান্তকারী যেন বিএনপিতে অনুপ্রবেশ করে আমাদের ভাইদের বুকে গুলি চালাতে না পারে। আমরা দীর্ঘ ৫ বছর কারাবন্দি থাকার পর আমাদের ভাইদের মাঝে ফিরে এসেছি, কিন্তু কারামুক্ত হওয়ার যে শান্তি; সেই শান্তি আমরা পাচ্ছি না। কারণ, আমাদের আরো ৯ জন নেতাকর্মী স্বৈরাচার সরকারের ফরমায়েশি রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত হয়ে কারাবন্দি রয়েছে।

আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী এখনো ঈশ্বরদীর মাটিতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাদের রুখে দিতে বাংলার মাটিতে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার লাখ লাখ কর্মী তৎপর রয়েছে। বিএনপির নাম ভাঙিয়ে একটি মহল বিভিন্ন জায়গায় চাঁদাবাজি শুরু করেছে। স্পষ্ট করে বলে দিচ্ছি, বিএনপির নামে কোনো চাঁদাবাজি দেখলেই আপনারা শক্ত হাতে প্রতিহত করবেন। আমাদের আন্দোলন এখনো শেষ হয়নি। স্বৈরাচার হাসিনা যেভাবে ছাত্রদের ওপর গুলিবর্ষণ করে হত্যা করেছে, তাকে দেশের মাটিতে এনে শাস্তির সম্মুখীন করতে দরকার হলে আবার নতুন করে আন্দোলন গড়ে তোলা হবে।

বুধবার বিকেল ৫টার দিকে পৌর শহরের রেলগেটে আয়োজিত বিএনপির কারামুক্ত হওয়া ৩০ জন নেতাকর্মীদের গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় কারামুক্ত হওয়া বিএনপি নেতাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে দলীয় উত্তরীয় পরিয়ে দেন নেতাকর্মীরা। তার আগে সংবর্ধনা অনুষ্ঠানে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জড়ো হন রেলগেট চত্বরে।

সংবর্ধনা ক্রেষ্ট গ্রহন করেন জনি ও কারামুক্ত বিএনপি নেতা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ।


সংবর্ধনা অনুষ্ঠানে পৌর বিএনপির আহ্বায়ক এস এম ফজলুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দিন বিশ্বাস, সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির দুলাল সরদার, সাঁড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম আক্কেল, বিএনপি নেতা শাহ আলম লিটন মাল, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েল, উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান মুকুল প্রমুখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!