মঙ্গলবার , ২ আগস্ট ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে আ’লীগ নেতা তুহিনের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মানহানীর প্রতিবাদ

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ২, ২০২২ ২:০৭ অপরাহ্ণ
ঈশ্বরদীতে আ’লীগ নেতা তুহিনের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মানহানীর প্রতিবাদ

বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক ও কেন্দ্রীয় আ.লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য জালাল উদ্দিন তুহিনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন জমির বিক্রেতা লাইলা আরজুমান।

মঙ্গলবার ( ০২ আগস্ট ) বিকেলে উপজেলার জয়নগর ওয়াপদা গেট এলাকায় এক সংবাদ সম্মেলন হয়। এতে তিনি বলেন, আমরা মৃত আব্দুর রশিদ প্রমানিকের ওয়ারিশ। প্রচলিত নিয়ম মেনে এ জমি জালাল উদ্দিন তুহিনের স্ত্রী আজমেরী সুলতানার কাছে বিক্রি করেছি এবং বিক্রিত জমি স্বেচ্ছায় বুঝিয়ে দিয়েছি। তুহিন এ জমি অবৈধভাবে দখল করেননি। তাঁর প্রাপ্য জমি বুঝে নিয়েছেন। এ জমি নিয়ে একটি কুচক্রী মহল তুহিনকে রাজনৈতিকভাবে হেয় ও সম্মানহানী করতে প্রতিকী আত্মহুতি ও মানববন্ধনের নাটক করেছে। যা অত্যন্ত দুঃখজনক।

সংবাদ সম্মেলনে উপস্থিত জালাল উদ্দিন তুহিন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি বলেন, আমি একজন রাজনীতি ও সমাজকর্মী। মানুষের জমি বা রাস্তা দখলের যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। যারা জমি আমাদের কাছে বিক্রি করেছেন তারা এখানে উপস্থিত হয়ে তাদের জমি বিক্রির বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সাথে তাদের বিক্রিত জমি আমাদের বুঝিয়ে দিয়েছেন।

এসময় তিনি আরও বলেন, জমি কেনাবেচার ঘটনার সঙ্গে রং-চং মাখিয়ে আমাকে ছাত্রদল নেতা উল্লেখ করে মিথ্যা ও মানহানীকর সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি কোনদিন ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলাম না। আমি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকা অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছি। এরপর আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত হয়েছি। আমার সার্বিক তত্ত্বাবধায়নে ও অর্থায়নে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ নামে স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি বিশালাকৃতির ম্যুরাল নির্মান করা হয়। যার উদ্বোধন করেন মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ মহোদয়। উক্ত ম্যুরালের উদ্বোধনী অনুষ্ঠানে আমি স্ব-শরীরে উপস্থিত ছিলাম। বর্তমানে আমি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নিয়োজিত থেকে ঈশ্বরদী তথা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। অনেকেই মিথ্যাচার করে রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা করছেন। তা নিন্দনীয় ও দুঃখজনক।

সংবাদ সম্মেলনে দলের শতাধিক নেতাকর্মীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেল।

গত ৩০ জুলাই প্রিন্ট ভার্সন ও ২৯ জুলাই কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে জমি ও রাস্তা দখলের অভিযোগ” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
৩০ জুলাই পাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু

৩০ জুলাই পাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু

২০২৫ সালের মধ্যে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র চালু : সংসদে প্রধানমন্ত্রী

সরকারি কলেজের ছাত্রীদের টয়লেটে নবজাতক

সরকারি কলেজের ছাত্রীদের টয়লেটে নবজাতক

আতঙ্কের মধ্যেই ঐক্য-শৃঙ্খলার জানান দিল ঈশ্বরদী বিএনপি

আতঙ্কের মধ্যেই ঐক্য-শৃঙ্খলার জানান দিল ঈশ্বরদী বিএনপি

ঈশ্বরদীতে ৫ কিশোর গ্যাং সদস্য আটক

ঈশ্বরদীতে ৫ কিশোর গ্যাং সদস্য আটক

রূপপুর প্রকল্প
ঈশ্বরদীতে এমপি নুরুজ্জামান বিশ্বাসের আনন্দ-উল্লাস ও মিষ্টি বিতরণ

ঈশ্বরদীতে লোকসানে পোলট্রি খামারিরা

ঈশ্বরদীতে লোকসানে পোলট্রি খামারিরা

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী-ঈশ্বরদীতে দোলন বিশ্বাসের নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা 

ঈশ্বরদীতে অতিরিক্ত তাপমাত্রায় নষ্ট হচ্ছে লিচু, লোকসানের শঙ্কা

ঈশ্বরদী শেখ রাসেল মিনি স্টেডিয়াম : খেলার বদলে চরে গরু

error: Content is protected !!