শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীর আরামবাড়িয়া বাজারে গোলাগুলি: যুবদল কর্মী গুলিবিদ্ধ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ১৮, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ

ঈশ্বরদীর সাড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজারে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ঈশ্বরদী উপজেলা যুবদলের সদস্য ও আরামবাড়িয়া এলাকার স্থানীয় যুবদল নেতা সোহান পারভেজ বিপু (৪৩) গুলিবিদ্ধ হয়েছে। আজ শুক্রবার (১৮ অক্টোবর) রাত ৯টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বিপু তার সহযোগী ৬/৭ জন নেতা কর্মী নিয়ে আরামবাড়িয়া বাজার সংলগ্ন ব্যক্তিগত অফিসে বসে আলাপচারিতা করছিল। এমন সময় একদল দূর্বৃর্ত মোটরসাইকেল নিয়ে এসে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এসময় একটি গুলি বিপুর বাম হাতে কব্জির উপরে এবং আরেকটি গুলি বাম পায়ের হাটুর নীচে লাগে।

মারাত্মকভাবে আহত অবস্থায় বিপুকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে সে পাবনা ওই হাসপাতালে ভর্তি অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা আরও জানান, স্থানীয় আধিপত্য ও বালুু মহাল নিজেদের নিয়ন্ত্রণ ও মাদকের টাকা ভাগাভাগি সংক্রান্তে বিরোধের জের ধরে বিপুর উপর এই হামলার ঘটনা ঘটতে পারে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম শহীদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ইতিমধ্যেই গোলাগুলির ঘটনা নিয়ে কাজ শুরু করেছে। তদন্ত সাপেক্ষে এবিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো যাবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত

দুঃখিত,এই ওয়েবসাইট থেকে সরাসরি কপি করা নিষিদ্ধ