রবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

রূপপুর প্রকল্পের শ্রমিক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ১, ২০২৪ ৫:৩৬ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক সিরাজ ফকিরকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি মো. শাজাহানকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার বরইচরা গ্রামের তেঁতুলতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাজাহান উপজেলার বড়ইচরা গ্রামের আজিবর রহমানের ছেলে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার দিবাগত রাত ১২টার দিকে নিহত সিরাজ ফকিরের ছোট ছেলে মো. আলামিন বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম জানান, হত্যা মামলা দায়ের হওয়া মাত্র পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলমান রয়েছে।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট রূপপুর প্রকল্পের শ্রমিক সিরাজ ফকিরকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। মুক্তিপণের টাকা দিতে না পারায় শ্বাসরোধে সিরাজ ফকিরকে হত্যা করা হয়। খোঁজ না পাওয়ায় ২৬ আগস্ট সিরাজ ফকিরের ছোট ছেলে মো. আলামিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে অপহরণের সপ্তাহখানেক পরে শনিবার (৩১ আগস্ট) ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ডের রহিমপুর এলাকার একটি চারতলা ভবনের বাথরুম থেকে নিখোঁজ সিরাজ ফকিরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!