সোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীর আলোচিত হাতকাটা টুনটুনি কচুরিপানার ডোবা থেকে গ্রেফতার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ২, ২০২৪ ১:৩৪ পূর্বাহ্ণ

বগুড়ায় ঈশ্বরদীর আলোচিত সন্ত্রাসী হাতকাটা টুনটুনি গ্রেপ্তার

ঈশ্বরদীর আলোচিত সৌরভ হাসান ওরফে হাতকাটা টুনটুনি (২৫) বগুড়ায় গ্রেফতার হয়েছে। শনিবার (৩১ আগষ্ট) রাত সোয়া ১১ টার দিকে শহরের পুরান বগুড়ায় স্থানীয় জনতার সহযোগিতায় যৌথ বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, টুনটুনি হত্যাসহ একাধিক মামলার আসামি। সে ঈশ্বরদী উপজেলার রুপপুর মোড় এলাকার তানজির রহমান তুহিনের ছেলে। টুনটুনি পুরান বগুড়ায় নুরু মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। সে ও তার সহযোগীরা পুরান বগুড়ায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল বলে অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, গত ১০ আগস্ট রাতে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের নতুন ভবন মাঠের দক্ষিণ পাশে স্থানীয় বিএনপি নেতা রবিউল হক কানুর তিনটি দোকানে হামলা, মোটরসাইকেল ভাংচুর ও ২-৩ রাউন্ড গুলি ছোঁড়া, লালু নামে একজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো, পুরান বগুড়া বটতলায় হেলাল নামে এক ব্যক্তির বাড়িতে ৫০ হাজার টাকা চাঁদা দাবি ও হামলার অভিযোগে টুনটুনিকে গ্রেফতারের জন্য মাঠে নামে যৌথ বাহিনী।

গত শনিবার রাত সোয়া ১১ টার দিকে জনতার সহযোগিতায় যৌথ বাহিনীর সদস্যরা পুরান বগুড়া হতে তাকে গ্রেফতার করে। এর আগে সে জনতার ধাওয়া খেয়ে কচুরিপানা ভর্তি একটি ডোবায় ঝাঁপ দেয়। পরে সেখান থেকেই যৌথ বাহিনী তাকে আটক করে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!