বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীতে সদ্য কারামুক্ত বিএনপি নেতাদের সাথে জামায়াত নেতৃবৃন্দের সাক্ষাত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ১২, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ

ঈশ্বরদীতে সদ্য কারামুক্ত বিএনপি নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক ভাবে সৌজন্য সাক্ষাত করেছেন পাবনা জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক আবু তালেব মন্ডল সহ জামায়াত নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে এবং গতকাল বুধবারও এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। বিএনপি নেতারা এসময় আবু তালেব মন্ডলকে কাছে পেয়ে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনিও তাদের আদর ভালবাসায় সিক্ত করেন। একটি সৌহার্দপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়।

জামায়াত নেতৃবৃন্দ আজ বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী পৌর এলাকার কাচারী পাড়া, পশ্চিম টেংরি, পিয়ারাখালি, গোকুল নগর ও সাঁড়া গোপালপুর সদ্য কারামুক্ত বিএনপি নেতাদের বাড়িতে বাড়িতে যান এবং সবাইকে ফুলেল শুভেচ্ছে ও মিস্টি মুখ করান।

ঈশ্বরদী পৌর জামায়াতের আমীর মাওলানা গোলাম আজমের নেতৃত্বে বৃহস্পতিবার সকালে কাচারি পাড়া কাশফল তলায় এক আনুষ্ঠানিক পরিবেশে সাক্ষাৎ ও কুশালাদি বিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় সদ্যকারামুক্ত ফজলুল হক, খোকন, রবি ও সেকমসহ সকলের সাথে মতবিনিময় করেন জামায়াত নেতা। কারা মুক্তদের অনেকেই আবু তালেব মন্ডলের জেল পার্টনার বলে জানান।

এসময় উপজেলা জামায়াতের সমাজ কল্যান সেক্রেটারি হাফিজুর রহমান খান, পৌর আমির মাওলানা গোলাম আজম, সেক্রেটারি মাওলানা আল আমিন, সাঁড়া ইউনিয়ন সেক্রেটারি আক্কাস আলী খান, অফিস সেক্রেটারী সাইদুর রহমান খান সহ উপজেলা, পৌর ও সাঁড়া ইউনিয়ন জামায়াতের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তালেব মন্ডল জামায়াত নেতৃবৃন্দদের নিয়ে সাঁড়া ইউনিয়নের গোকুল নগরে নুরুল ইসলাম আক্কেলের বাড়ি ও সাঁড়া গোপালপুর আব্দুল জব্বারের বাড়িতে যান এবং ফুলেল শুভেচ্ছা ও মিস্টি মুখ করান।

এর আগে গতকাল বুধবার জামায়াত পাবনা জেলা আমির অধ্যাপক আবু তালেব মন্ডল সহ জামায়াত নেতৃবৃন্দ ঈশ্বরদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন জনির শহরের আমবাগানস্থ অফিসে গিয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সেখানে সদ্য কারামুক্ত ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রদল বেতা সেলিম আহমেদ, বিএনপি নেতা আজমল হোসেন ডাবলু, ইসলাম হোসেন জুয়েল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং মিস্টি মুখ করান।

জামায়াত নেতৃবৃন্দ ঈশ্বরদী লোকোসেড এলাকায় সদ্য কারামুক্ত বিএনপি নেতা এনামসহ অন্যান্যদের সাথে সাক্ষাত করে শুভেচ্ছা জানান।

জামায়াতের পাবনা জেলা আমির অধ্যাপক আবু তালেব মন্ডল এসময় বিএনপি নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান এবং আন্তরিকতার সাথে কুশল বিনিময় করেন। তাদের স্বাস্থ্যের ও পরিবারের খোঁজখবর নেন এবং তাদের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেন।

উল্লেখ্য, দেশ ছেড়ে পালানো সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈশ্বরদীতে ট্রেন বহরে ১৯৯৪ সালের ‘কথিত’ হামলা মামলায় উপজেলা বিএনপির ৪৭ নেতাকর্মীকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। তারমধ্য ১৮ জন রাজশাহী কারাগার থেকে ১২ জন পাবনা কারাগার থেকে জামিনে মুক্তি পান।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!