সোমবার , ১৫ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ১৫, ২০২৪ ১২:২০ পূর্বাহ্ণ

বাংলাদেশ রেলওয়ের প্রথম শ্রেণীর ঠিকাদার ও বিএনপি নেতা আব্দুর রহমান মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রবিবার (১৪ জুলাই) বিকাল পাঁচটার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা টোল প্লাজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে ।

আব্দুর রহমান( ৫৭) পাকশী ইউনিয়নের বাঘ‌ইল সরদার পাড়ার মৃত হাজী নবির উদ্দিন বিশ্বাস এর ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাংলাদেশ রেলওয়ের প্রথম শ্রেণীর ঠিকাদার ও পাকশী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুর রহমান বিশ্বাস ব্যক্তিগত কাজে ভেড়ামারা গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে ভেড়ামারা টোল প্লাজা এলাকায় পোছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে পথে মধ্যেই মারাত্মক আহত হয় আব্দুর রহমান বিশ্বাস। এলাকাবাসী তাৎক্ষণিকভাবে আহত অবস্থায় আব্দুর রহমানকে উদ্ধার করে প্রথমে ভেড়ামারা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত-রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ১৪ জুলাই রাত ৯ টার দিকে মারাত্মক আহত আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে আব্দুর রহমান বিশ্বাস মোটরসাইকেলের পিছনে বসে ছিলেন, পথে মধ্যে একটি ট্রাক সজোরে তার মাথায় আঘাত করলে মারাত্মক আহত হয়ে মাটিতে লুটে পড়ে। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!