রবিবার , ৭ জুলাই ২০২৪ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1Win AZ Casino
  2. 1win Brazil
  3. 1winRussia
  4. mostbet tr
  5. অর্থনীতি
  6. আইন ও আদালত
  7. আন্তর্জাতিক
  8. ঈশ্বরদী
  9. করোনাভাইরাস
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গল্প ও কবিতা
  14. চাকরির খবর
  15. জাতীয়

ব্রাজিলের হার সইতে না পেরে ছুটি চাইলেন ঈশ্বরদীর এক স্কুল শিক্ষক!

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ৭, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ

চলছে কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্ট। শিরোপা জয়ের লড়াইয়ে রোববার (৭ জুলাই) ভোরে কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের প্রতিপক্ষ হয়ে মাঠে নামে ব্রাজিল। তবে শেষ পর্যন্ত হয় ব্রাজিলের স্বপ্নভঙ্গ। টাইব্রেকারে ব্রাজিলকে ৪-২ গোলে পরাজিত করে উরুগুয়ে। নিজেদের প্রিয় দল এভাবে হেরে যাওয়াতে হতাশ বাংলাদেশি সমর্থকরা। এরমধ্যে মর্মাহত হয়ে ব্রাজিল হারের কারণ দেখিয়ে একদিনের ছুটিই চেয়েই বসলেন এক স্কুল শিক্ষক।

পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক সন্তোষ কুমার প্রধান শিক্ষক বরাবর এই ছুটির আবেদন করেন। ছুটির আবেদন সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল।

আবেদনে ওই শিক্ষক বলেন, ‘অত্যন্ত ভারাক্রান্ত মনে জানাচ্ছি যে, প্রিয় দল ব্রাজিল কোপা আমেরিকা কাপ ফুটবল টুর্নামেন্টের টাইব্রেকারে পরাজিত হয়েছে। প্রিয় দল ব্রাজিল পরাজিত হওয়ায় আমি ভীষণভাবে মর্মাহত। এই অবস্থায় আমি বিদ্যালয়ে যেতে পারছি না। আমাকে একদিনের ছুটি দিতে বাধিত করবেন।’

দাশুড়িয়া প্রি ক্যাডেট স্কুলের পরিচালক গোপাল অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্রাজিল হেরে যাওয়াতে আমার স্কুলের সহকারী শিক্ষক সন্তোষ কুমার মর্মাহত। ভারাক্রান্ত আকুতি নিয়ে তিনি একদিনের ছুটির আবেদন করেছেন। আমরা বুঝতে পেরেছি প্রিয় দলের হার তিনি মেনে নিতে না পেরে অনেকটা বিপর্যস্ত। আমরা স্কুল কর্তৃপক্ষ তাকে একদিনের ছুটি দিয়েছি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!