বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1Win AZ Casino
  2. 1win Brazil
  3. 1winRussia
  4. mostbet tr
  5. অর্থনীতি
  6. আইন ও আদালত
  7. আন্তর্জাতিক
  8. ঈশ্বরদী
  9. করোনাভাইরাস
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গল্প ও কবিতা
  14. চাকরির খবর
  15. জাতীয়

ঈশ্বরদীতে যুবলীগ নেতা খাইরুল হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
এপ্রিল ২৫, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে যুবলীগ নেতা খাইরুল ইসলাম হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

বুধবার (২৪শে এপ্রিল) সকাল ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত উপজেলা সাহাপুর ইউনিয়নের চর আলহাজ্ব মোড়ে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে আয়োজিত মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তব্যকালে নিহতের ছেলে-মেয়ের আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো এলাকা। এ সময় মানববন্ধনকারীদের অবরোধে রাস্তার দু-পাশে চলাচলকারী যানবাহন কিছুক্ষণ আটকা পড়ে।

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, আইনের প্রতি আমরা সবসময় শ্রদ্ধাশীল। আমরা আশা করি পুলিশ-প্রশাসন অতি দ্রুত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনবে এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে।

মানববন্ধনে আলহাজ্ব মোড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইসাহাক মোল্লা, সাহাপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিলন প্রাং, ইউনিয়ন আঃলীগের সদস্য আব্দুর রশিদ প্রাং, স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রাজু প্রাং, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসলাম শেখ, পল্লী চিকিৎসক মিনারুল ইসলাম, সমাজসেবক আব্দুর রউফ, কাসেম সরদার, সাইদুল ইসলাম, নিহতের মা আছিয়া বেগম, স্ত্রী, ভাই মিনারুল ইসলাম, ছেলে সাইফ হাসান লিমন, মেয়ে মারিয়া সহ সহস্রাধিক সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ী আলহাজ্ব মোড় এলাকায় প্রতিপক্ষের হামলায় প্রাণ হারান ওই এলাকার মৃত নসিম উদ্দিন প্রামাণিকের ছেলে এবং স্থানীয় ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি খায়রুল ইসলাম। পরদিন নিহতের ভাই বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!