শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1Win AZ Casino
  2. 1win Brazil
  3. 1winRussia
  4. mostbet tr
  5. অর্থনীতি
  6. আইন ও আদালত
  7. আন্তর্জাতিক
  8. ঈশ্বরদী
  9. করোনাভাইরাস
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গল্প ও কবিতা
  14. চাকরির খবর
  15. জাতীয়

অনাগত সন্তান দুনিয়া আসার আগেই ঈশ্বরদীতে বিদ্যুৎস্পর্শে প্রাণ হারালেন বাবা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
এপ্রিল ১৯, ২০২৪ ৩:১৮ অপরাহ্ণ

ঈশ্বরদীতে অনাগত সন্তান দুনিয়া আসার পূর্বের বিদ্যুৎস্পর্শে রবিউল আওয়াল (৪০) নামে এক বাবা নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ৮ টায় উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইলে লিচু গাছে সেচ দেওয়ার সময় বিদ্যুৎস্পর্শের এ ঘটনা ঘটে। নিহত রবিউল পাবনার কাশিনাথপুরের আহম্মদপুর বোয়ালিয়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ঈশ্বরদী ইপিজেডের জাপানিজ কোম্পানি ‘তোয়া’তে ইপিটি অপারেট হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, ঈশ্বরদী ইপিজেডে চাকুরী সুবাদে নিহত রবিউল উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল সরদার পাড়ায় মৃত সাইদার হোসেন এর বাড়িতে ভাড়া থাকতেন। এ বছর সাইদার হোসেনের বাড়ির ৮টি লিচু গাছের মুকুল সহ আবাদের জন্য তিনি কিনে নেন। সেই লিচু বাগানে সেচের পানি দেওয়ার সময় অসাবধানতা বশতঃ বিদ্যুৎস্পর্শে তিনি প্রাণ হারান।

ঈশ্বরদীর বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক ও নিহতের শ্যালক আল আমিন জানান, তার ভগ্নিপতি বিকেল থেকেই লিচু বাগানে ইঞ্জিন চালিত মটর দিয়ে সেচের পানি দিচ্ছিলেন। সেচ দিতে সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে যায়। একপর্যায়ে অন্ধকারে হঠাৎ তিনি অসাবধানতা বশতঃ ওই ইঞ্জিনে বিদ্যুৎস্পর্শ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত রবিউল আওয়ালের ২ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে এবং উনার স্ত্রী বর্তমানে ৮ মাসের অন্তস্বর্তা। আজ শুক্রবার বাদ জুম্মা তার নামাজে জানাজা শেষে নিজ গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ থানায় আনা হয়। পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চাওয়ায় তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!