শনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ময়লার ভাগার পরিস্কার করলেন এমপি!

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ

অভিযান |

ময়লা-আবর্জনার ভাগাড় পরিস্কার করেছে এমপি গালিবুর রহমান শরীফ।

পাবনার ঈশ্বরদীর প্রবেশমূখে পৌরসভার ফেলে রাখা দীর্ঘদিনের ময়লা-আবর্জনার ভাগাড় পরিস্কারে অভিযান শুরু করেছে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের এমপি গালিবুর রহমান শরীফ।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) এমপি গালিব শরীফ নিজে উপস্থিত হয়ে ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে এই পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন।

ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, পৌর ছাত্রলীগের সভাপতি আবীর হাসান শৈশবসহ বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় বলেন, পৌর কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে ঈশ্বরদী শহরের প্রবেশমূখে শহরের সকল ময়লা ও আবর্জনা জমা করে রেখেছে। শহরে প্রবেশের সময় নাকে রুমাল দিতে হয়। গুরুত্বপূর্ণ ঈশ্বরদীতে সবসময় বিদেশিসহ ভিভিআইপিরা যাতায়াত করেন। এতে ঈশ্বরদীর ভাবমূর্তি ক্ষুণ্ন হলেও দেখার কেউই ছিল না। এলাকাবাসীরা বারবার প্রতিবাদ জানালেও ময়লা ফেলা বন্ধ এবং পরিস্কারের উদ্যোগ নেওয়া হয়নি।

এ অবস্থায় নবনির্বাচিত এমপি গালিবুর রহমান শরীফ ঈশ্বরদীবাসীর দীর্ঘদিনের যন্ত্রণা লাঘবের জন্য ছাত্রলীগকে ময়লা ও আবর্জনা পরিস্কারের জন্য মাঠে নামতে বলেন। আজ তিনিও আমাদের সাথে ময়লা পরিস্কারে মাঠে নেমেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!