শুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর বিএনপির নেতা নিহত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জানুয়ারি ১২, ২০২৪ ১:২৮ পূর্বাহ্ণ

নাটোরের লালপুর মহাসড়ক দুর্ঘটনায় বিএনপির নেতা শামসুল আলম (৪৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ওই এলাকার স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শামসুল আলম ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকেসড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর বিএনপির নেতা নিহত লালপুর উপজেলার গৌরীপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

উল্লেখিত স্থানে চায়ের দোকানে চা পান করে শশুর বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। হঠাৎ পিছন দিক থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল সজরে ধাক্কা দিলে ছিটকে গিয়ে গুরুতর আহত হয়। এ সময় আহত অবস্থায় ওই এলাকার স্থানীয়রা উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শামসুল আলম ঈশ্বরদী পৌর ৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক সংগঠনিক সম্পাদক ছিলেন এছাড়াও ধর্মীয় প্রতিষ্ঠান সাঁড়া গোপালপুর হযরত আবু হুরায়রা কওমীয়া মাদ্রাসা এবং সাঁড়া গোপালপুর কেন্দ্রীয় ঈদগাহ ও গোরস্থান কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, পথচারী মোটরসাইকেলটি ফেলে রেখে পালিয়ে গেলে মোটরসাইকেলটিকে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত শামসুল আলমের পরিবার বাদী হয়ে একটি এজাহার দিয়েছেন এবং মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!