সোমবার , ২২ জানুয়ারি ২০২৪ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মানাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জানুয়ারি ২২, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ

মাদককে না বলুন মানাব এর আয়োজনে একদিনের ব্যতিক্রমী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্টিত হয়েছে। খেলায় ঈশ্বরদী আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার একাদশ ও ঈশ্বরদী একাদশ অংশ গ্রহন করে।

সোমবার (২২ জানুয়ারী) দুপুরে সরকারী সাঁড়া মাড়োয়াড়ি স্কুল এন্ড কলেজ মাঠে খেলাটির উদ্বোধন করেন ঈশ্বরদী আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী।

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ^রদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাবেক সভাপতি এস এম রাজা, ঈশ্বরদী থানার পরিদর্শক ওসি তদন্ত মনিরুল ইসলাম, পৌর সভার নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, মানাবের উপদেষ্টা সাংবাদিক সেলিম সরদার, শেখ মেহেদী হাসান, শুভ সংঘ ও মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল, সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক আশেকুল ইসলাম পিয়াস।

ক্রিকেট টুর্নামেন্টির সার্বিক সহযোগিতা করেন রাফি লিংক আপ লিঃ স্বত্ত্বাধিকারী মানাবের সহ সভাপতি ও শুভ সংঘের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম রাসেল।

রাফি লিংক আপ লিঃ স্বত্ত্বাধিকারী মানাবের সহ সভাপতি ও শুভ সংঘের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম রাসেল জানান, খেলোয়াড়দের উৎসাহি করতে জার্সি, টাওজার, বুট, ব্যাগ, ক্রিকেট সেট, ফুটবলসহ নানা ধরণের ক্রিড়াসামগ্রি নিজেদের অর্থায়নে প্রদান করা হয়েছে। এছাড়াও শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক নানা কার্যক্রম অব্যহৃত রাখা হয়েছে।

শুভ সংঘ ও মানাব সভাপতি মাসুম পারভেজ কল্লোল জানান, শুভ সংঘ ও মানাব সামাজিক এবং মানবিক বিষয় নিয়ে ঈশ্বরদীতে এক সঙ্গে কাজ করছে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীসহ যুবকদের মাদক থেকে বিরত রাখতে মাঠে ফেরাতে খেলাধুলার আয়োজন করে যাচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!