শনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

জনগন হাল ধরেছে, ৭ জানুয়ারি নৌকা সঠিক গন্তব্যে পৌঁছাবে : গালিব শরীফ 

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ৩০, ২০২৩ ১:০৩ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের উপর আস্থা রেখে নৌকার বৈঠা হাতে তুলে দিয়েছেন । এখন আমাদের কর্তব্য হলো আগামী ৭ তারিখ পর্যন্ত এই নৌকার হাল সুষ্ঠুভাবে ধরে গন্তব্যস্থানে পৌঁছানো। জনগন হাল ধরেছে, ৭ জানুয়ারি নৌকা সঠিক গন্তব্যে পৌঁছাবে বলে মন্তব্য করেছেন পাবনা জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা ৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গালিবুর রহমান শরীফ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগরে স্থানীয় আঃলীগ আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, দীর্ঘ ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ঈশ্বরদী আটঘরিয়ায় এমন কোনো জায়গা নাই যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন পৌঁছায়নি। এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি জামায়াত যে অপতৎপরতা চালাচ্ছে, তা কোন কাজে আসবে না। আগামী ৭ জানুয়ারি ঈশ্বরদী আটঘরিয়ায় সকল কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে ।

বিশিষ্ট সমাজসেবক রুবেল প্রামানিকের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আঃলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু, উপজেলা আঃলীগের মহিলা বিষয়ক সম্পাদক আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, স্বর্ণপদক প্রাপ্ত কৃষানী বেলী বেগম।

এই সময় আরও উপস্থিত ছিলেন খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রির স্বত্বাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল হোসেন মল্লিক , স্বর্ণপদকপ্রাপ্ত কৃষক কুল ময়েজ, ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জহরুল ইসলাম তুফান সরদার , মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আবদুস সাত্তার মৃধা,ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আরিফ মহালদার, ইউপি সদস্য আক্তারুল ,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবু সাঈদসহ বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং দুই সহস্রাধিক সাধারণ মানুষ সভায় উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!