শনিবার , ২৮ অক্টোবর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঢাকায় দশ বারো হাজার মানুষ জমায়েত করে সরকারের পতন ঘটানো যাবে না : রফিকুল ইসলাম লিটন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২৮, ২০২৩ ১০:৪৪ অপরাহ্ণ

আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা মোঃ রফিকুল ইসলাম লিটন বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ঢাকায় দশ বারো হাজার মানুষ জমায়েত করে সরকারের পতন ঘটানো যাবে না। সংবিধান অনুযায়ী সঠিক সময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং বাংলার মানুষ নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আস্থা ও নির্ভরতার প্রতীক। তিনি আছেন বলেই বাংলাদেশের মানুষ আজ নিশ্চিন্ত। যে কোন প্রতিকুল পরিস্থিতিকে তিনি ঠান্ডা মাথায় নিয়ন্ত্রণ ও সমাধান করেন।

শনিবার সকালে ঈশ্বরদী পুরাতন বাসস্ট্যান্ডে আওয়ামীলীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ কথা বলেন তিনি আরও বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, যারা ১৫ আগষ্টে শিশু রাসেলসহ অগনিত মানুষকে হত্যা করেছে তাদের সাথে কোন আপোষ নেই। যারা মানুষ হত্যা অগ্নি সন্ত্রাস করে তাদের সাথে কোন সংলাপ নয়।

ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ঈছাহক আলী মালিথার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, সাবেক ভূমিমন্ত্রীর পুত্র আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য শাকিবুর রহমান কনক, সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, ফরিদুর রহনান, হামিদুর রহমান, আনিসুর রহমান মোল্লা, যুবলীগ নেতা মিলন চৌধুরী, রবিন মালিথা,পৌর কাউন্সিল আমিনুর রহমান, আব্দুল লতিফ মিন্টু, ওয়াকিল, সাবিনা ইয়াসমিন, রুনা, লাকি প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!