বৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

রূপপুর প্রকল্প
ঈশ্বরদীতে এমপি নুরুজ্জামান বিশ্বাসের আনন্দ-উল্লাস ও মিষ্টি বিতরণ

প্রতিবেদক
আমাদের রূপপুর প্রকল্প :
অক্টোবর ৫, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ

ঈশ্বরদীতে নির্মানাধীন রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে ইউরেনিয়াম হস্তান্তরকে ঘিরে শহর জুড়ে বইছে আনন্দ- উল্লাস। এ উপলক্ষে ঈশ্বরদী শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় হতে বর্ণাঢ্য আনন্দ মিছিল ঈশ্বরদী বাজারের ১ নম্বার গেটে গিয়ে শেষ হয় শোভাযাত্রা বের হয়।

ঈশ্বরদী-আটঘরিয়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের উদ্যাগে আনন্দ মিছিলে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী পৌর সভার মেয়র ইছাহক আলী মালিথাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মী ছাড়াও এলাকার সাধারণ মানুষ এতে অংশগ্রহন করেন।

আনন্দ মিছিলে বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিচালনা পরিষদের অর্থ সম্পাদক জালাল উদ্দীন তুহিন, বন ও পরিবেশ বিষক উপ-কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কামরুজ্জামন মিতুল, জ্বালানি ও খনিজ বিষয়ক উপ-কমিটির সদস্য মোফাজ্জল হোসেন, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক আব্দুল খালেক, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল আলম পাখি, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা বেগম পথসভায় বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, ঈশ্বরদী ট্রাক-ট্যাঙ্কলরী ও কাভার্ড ভ্যান সমিতির সভাপতি আজাহার আলী মালিথা, আওয়ামীলীগ নেতা মফিকুল ইসলাম মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিএস মাসুদ রানা, পাবনা ৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের পুত্র তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সজিব মালিথা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকী, পৌর মহিলা লীগের সহ-সভাপতি নিলুফা ইয়াসমিন, নারীনেত্রী পারভিন আক্তার, যুবলীগ নেতা আমজাদ হোসেন অবুজ, দলিল লেখক সমিতির সভাপতি মোঃ হাবিব, যুবলীগ নেতা আব্দুর সাত্তার, জুয়েল রানা, মিজান মালিথা, কামাল বিশ্বাস, আসাদুল ইসলাম শোভনসহ দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

ঈশ্বরদী-আটঘরিয়া ( পাবনা-৪) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পৃথিবীর কোন পরাশক্তির কাছে মাথা নত করে না, রক্তচুকে ভয় পায় না। তাই সকল বাঁধা-বিপত্তিকে মোকাবেলা করে আনুষ্ঠানিকভাবে রূপপুর পারমাণবিক কেন্দ্রের ইউরেনিয়াম সফল ভাবে হস্তান্তর করায় এই জনপদের মানুষ আবেগে আপ্লুত।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!