শুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ১, ২০২৩ ১১:১৩ অপরাহ্ণ

ঈশ্বরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হয়েছে। এ উপলক্ষে ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার উদ্যোগে আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী রেলগেটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় দলের সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকেলে বর্ণাঢ্য র‍্যালি ও সমাবেশ করেছে বিএনপি। র‍্যালিটি খায়রুজ্জামান বাবু বাস টার্মিনাল থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজারের ১নং গেটে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিকদলের কার্যকরী সভাপতি আহসান হাবীব।

ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান। এসময় আরও বক্তব্য রাখেন পৌর বিএনপির সাবেক সদস্য সচিব বিষ্টু সরকার, উপজেলা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব মেহেদী হাসান ও উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মাহামুদ হাসান সোনামনি।

‘বাংলাদেশের মানুষকে গণতন্ত্র ও অধিকার ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে শহীদ জিয়া বিএনপি গঠন করেছিলেন। আজ গণতন্ত্র এ সরকার লুণ্ঠন করেছে। তা ফিরিয়ে আনার জন্য আমরা একদফা আন্দোলন করছি।’ তারা আরও বলেন, ‘আজকে এই প্রতিষ্ঠার দিন আমাদের জন্য আনন্দের হলেও আমাদের মূল লক্ষ্য রাজপথ। মানুষের অধিকার ফিরিয়ে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে বিএনপি রাজপথ ছাড়বে। তারেক রহমানের নেতৃত্বে এই আন্দোলনে জনগণ জয়ী হবেই : বললেন বক্তারা 

বক্তব্য দিচ্ছেন ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল।


র‌্যালিতে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি আঃ রাজ্জাক ফিরোজ, যুগ্ন আহবায়ক আমিনুর রহমান স্বপন, বিএনপি নেতা টুটুল সরদার, শামসুদ্দোহা পিপ্পু, রবিউল ইসলাম রবি, কে এম আঃ গাফফার, নজরুল মালিথা, আশরাফুল ইসলাম দিপু, হিরক সরদার, আতিয়ার রহমান, সাঁড়া ইউনিয়নের সাবেক সভাপতি আক্কাস আলী, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মামুনুর রশীদ নান্টু, সদস্য সচিব মাহমুদুর রহমান জুয়েল, পৌর যুবদলের সদস্য সচিব কেএম সাজেদুজ্জামান জিতু, যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান কল্লোল, দাশুড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সোহেল রানা, পৌর যুবদল নেতা রাশেদুল ইসলাম রিপন, যুগ্ন আহবায়ক সাব্বির হাসান সাইদুল, যুবদল নেতা সাইদুর রহমান সাঈদ, মতিয়ার রহমান, ছাত্রদল নেতা আক্তার ইমাম টনি, নাজমুল হাসান রিসাদ, মাহামুদুল হাসান শাওনসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!