সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ

ঈশ্বরদীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেল ঈশ্বরদীর সদস্যরা। আটককৃত আসামি ঈশ্বরদীর পার্শ্ববর্তী এলাকা নাটোরের লালপুর উপজেলার ধানাদহ পাড় গ্রামের মোহাম্মদ মফিজ উদ্দিনের ছেলে মোহাম্মদ শাহ আলম (৩৭)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেল, ঈশ্বরদীর সদস্যরা রাতে উপজেলার মুলাডুলি ফরিদপুর এলাকার মোহাম্মদ আনোয়ার হোসেনের মুদি দোকানের সামনে রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ঈশ্বরদী হতে মুলাডুলিগামী একটি মোটরসাইকেল গতিরোধ করে তল্লাশি করে। এসময় মোটরসাইকেলের উপর বসা অবস্থায় মোহাম্মদ শাহ আলম এর নিকট ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ীকে আটক করে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লা আল মামুন জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে সদস্যদের সমন্বয়ে একটি মাদকবিরোধী টিম গঠন করে উপজেলার মুলাডুলি ফরিদপুর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনাকালে শাহ আলমের নামে এক মাদক ব্যবসায়ীকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!