সোমবার , ২৮ আগস্ট ২০২৩ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পেট্রোল দিয়ে জ্বালিয়ে লাশ পদ্মায় ফেলার হুংকার
রূপপুরের আলোচিত শাহজাহান হত্যা মামলা তুলে নিতে আসামীদের হুমকি!

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ২৮, ২০২৩ ৭:০৪ অপরাহ্ণ
<span style='color:#ff0000;font-size:20px;' data-lazy-src=

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের নতুন রূপপুর গ্রামের আলোচিত শাহজাহান আলী মন্ডল হত্যা মামলার আসামীদের অব্যাহত হুমকিতে চরম আতংকে দিন কাটছে তার পরিবারের সদস্যদের। এঘটনায় নিজেদের নিরাপত্তার বিষয় এবং হুমকিদাতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত শাহজাহান আলী মন্ডলের স্ত্রী ফাতেমা খাতুন। সোমবার সাংবাদিকদের কাছে তার পরিবারের সদস্যদের অব্যাহত হুমকির বিষয়টি নিয়ে কথা বলেন।

লিখিত অভিযোগে ফাতেমা খাতুন জানান, ২০১৭ সালে তার স্বামী শাহজাহান আলী মন্ডলকে নৃশংসভাবে হত্যা করার ঘটনায় স্থানীয় নুরুন নবী (৩২), সাব্বির হাসান রুমন (৩৫), মোঃ নান্নু হোসেন (৩৮), মোঃ রকি (২২), মোঃ কিরণ (৩৫), মোঃ সজল হোসেন (৩৮), মোঃ সজিব বিশ্বাস (২৭) ও রাজিব কসাই (৩০) কে আসামী করে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

সেই মামলায় আসামীরা জামিন প্রাপ্ত হলেও নির্ধারিত তারিখে তাদের আদালতে হাজিরা দিতে হয়। গত ২৩ আগষ্ট আদালতে হাজির দিন থাকায় আসামীরা আদালতে হাজিরা দিয়ে এসে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে মৃত শাহজাহান আলীর ছোট ভাই মোঃ হানিফ আলীকে দাওয়া করে বাড়িতে তেড়ে আসে। বাড়ির সামনে বিভিন্ন অস্ত্র প্রদর্শন করে অকথ্য ও অশ্লীল ভাষায় গালাগালি করে। আগামী তারিখের মধ্যে মামলা প্রত্যাহার না করলে পেট্টোল দিয়ে বাড়ি-ঘর পুড়িয়ে বাড়ির অন্য সদস্যদের হত্যা করে লাশ পদ্মা নদীতে ভাসিয়ে দেওয়ার হুমকি দেয়। ফাতেমা খাতুন আরও জানান, আসামীদের অব্যাহত ভয়ভীতি ও হুমকির কারনে বাড়ির বাইরে যেতে পারছেন না। পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন বলেও জানান তিনি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে, অবশ্যই প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!