রবিবার , ১৩ আগস্ট ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বিয়ের ‘স্ট্যাটাস’ দিয়ে মুছে ফেললেন অপু বিশ্বাস

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
আগস্ট ১৩, ২০২৩ ৬:০৩ অপরাহ্ণ

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে, ফের এক হতে যাচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এবার সেই গুঞ্জনেই যেন ঘি ঢেলে দিলেন অপু। আজ রোববার বিকেল ৪টার দিকে এই নায়িকার ফেসবুকে হঠাৎ বদলে যায় রিলেশনশিপ স্ট্যাটাস।

‘গট ম্যারেড’ স্ট্যাটাস দেখে যখন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা চোখ কচলে হঠাৎ কী হলো বোঝার চেষ্টা করছেন— এর মধ্যেই আবার নাই হয়ে গেল ‘সুখবর’ সংবাদটি। এবার শঙ্কা আরও বাড়ল, তবে কি হ্যাক হলো নায়িকার ফেসবুক অ্যাকাউন্ট!

অবশ্য অপু বিশ্বাস শোনালেন স্বস্তির ও মজার ঘটনা। প্রথমত তার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। দ্বিতীয়ত আঙুলের ভুলে ‘হঠাৎ বিয়ে’ হয়ে গিয়েছিল তার!

তিনি বলেন, ‘আমার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। আমি নিজেই এই অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এর জন্য আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি।’

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিলে গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

ফের একত্র হওয়া প্রসঙ্গে শাকিব মুখ না খুললেও এর আগে অপু জানিয়েছিলেন, স্বামী-সন্তানসহ পুরো পরিবারকে নিয়ে সুখে থাকতে চান তিনি। পরবর্তীতে কী ঘটবে তা নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!