মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

‘বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনাকারীদের বিচারের আওতায় আনা হবে’ : নূরুজ্জামান বিশ্বাস

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ১৫, ২০২৩ ৩:১৪ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার পরিকল্পনাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস। মঙ্গলবার (১৫ আগস্ট) ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আলোচনা সভায় তিনি বলেন, কয়েকজন খুনি এখনও বিদেশে পালিয়ে রয়েছে। এখনও ষড়যন্ত্র রয়েছে। ১৫ আগস্ট শুধু এদেশের জন্যেই শোকের নয়, সারাবিশ্বের জন্যেও ১৫ আগস্ট শোকের দিন। কারণ বঙ্গবন্ধুসহ ও তার পরিবারের সদস্যদের দুষ্কৃতিকারীরা নৃশংসভাবে হত্যা করেছিল।

সকালে পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে রক্তদান কর্মসূচি, রক্তের গ্রুপ নির্নয় ও ডায়াবেটিস পরিক্ষা কার্যক্রম ছাড়াও দুপুরে অসহায় দুস্থদের সাথে খাবার গ্রহন ও বিতরণ, বাদআসর মিলাদ, দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্ব অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মণ্ডল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম. শহিদুজ্জামান নাসিম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আকরাম হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মালিথা, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র ইসাহক আলি মালিথা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ, মহিলা সম্পাদক মাহ্জেবিন শিরিন পিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবদুস সালাম খান, মুরাদ আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মাহমুদ তন্ময়সহ দলীয়, অঙ্গ ও সহযোগী সংগঠানের বিপুল সংখ্যক নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান চঞ্চল।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!