শুক্রবার , ১১ আগস্ট ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বাড়ি ফেরার পথে
ঈশ্বরদীতে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ১

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ১১, ২০২৩ ১১:০২ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে মাইক্রোবাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের স্কুলপাড়া হাজির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হলেন- মেঘু মোল্লা (৭২)। বাড়ী উপজেলার ১ নম্বর ওয়ার্ডের শৈলপাড়ায়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, প্রতিদিনের মতো সাইকেল চালিয়ে ঈশ্বরদী সবজির আড়তের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন মেঘু। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে তিনি হাজির মোড় এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস সাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাঁকে উদ্ধার করে ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক মেঘু মোল্লাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম শামীম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে বৃদ্ধার মৃত্যু হয়েছে।

ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসান বাসির বলেন, এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে তাঁরা কোনো লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!