রবিবার , ২ জুলাই ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

তর আর সইছে না
বাংলাদেশে বসে ‘প্রিয়তমা’ দেখব : ইধিকা

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
জুলাই ২, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ

কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ ইধিকা পাল। প্রথমবার অভিনয় করেছেন বাংলাদেশের সিনেমায়, তাও ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ ছবি ঘিরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে দর্শক জোয়ার বইছে। নিজের ছবির এমন সাফল্যে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা।

দেশের একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের প্রতিক্রিয়া জানান ইধিকা। ‘প্রিয়তমা’র জন্য তার মন পড়ে আছে বাংলাদেশে। বাবা-মাকে সঙ্গে নিয়ে সিনেমাটি দেখার তর সইছে না বলেও জানান তিনি।

ইধিকা বলেন, “আমি এখন কলকাতায়। তবে ‘প্রিয়তমা’র জন্য আমার মন পড়ে আছে বাংলাদেশে। কবে সেখানে গিয়ে সবার সঙ্গে সিনেমাটি দেখতে পারব সেই তর আর সইছে না। আর হ্যাঁ, অবশ্যই আমার সঙ্গে আমার বাবা-মাও যাবে। তাদের নিয়েই বাংলাদেশে বসে ‘প্রিয়তমা’ দেখব।’

উচ্ছ্বাসের সঙ্গে যোগ হয়েছে উৎসব। কেননা, আজ তার জন্মদিন। বিশেষ দিনটি আরও উৎসবমুখর হয়েছে ‘প্রিয়তমা’ ও বাংলাদেশের দর্শকের কল্যাণে। রাত ১২টার পর থেকেই বাংলাদেশের দর্শকেরা ইধিকাকে ফেসবুক ও ইনস্টগ্রাম বার্তায় উইশের বন্যায় ভাসাচ্ছেন।

অভিনেত্রীর কথায়, “প্রিয়তমা’ সিনেমাটির কারণে আমার জন্মদিনটি বহুগুণে রঙিন হয়ে উঠেছে। ওপার বাংলার এত এত মানুষ আমাকে উইশ করছে যা দেখে আমি তো রীতিমতো অবাক। শাকিব খানের ক্রেজ এবং তার সঙ্গে শুটিং দারুণ উপভোগ করেছি। তার ছবির নায়িকা বলে আমাকে এতটা সাদরে গ্রহণ করবে তা ভাবতেই পারিনি। মনে হচ্ছে আমি বাংলাদেশেরই অভিনেত্রী, সেখানকার মানুষেরই বহুদিনের পরিচিত নায়িকা।’

তবে ঠিক কবে বাংলাদেশে এসে সিনেমাটি দেখবেন? নির্দিষ্ট তারিখ উল্লেখ না করলেও তা যে শিগগির ঘটতে চলেছে তা জানাতে ভোলেননি ‘রিমলি’ খ্যাত এই অভিনেত্রী।

প্রসঙ্গত, সারাদেশের ১০৭টি প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’। এতে শাকিব-ইধিকার পর্দা রসায়ন জমিয়ে উপভোগ করছেন দর্শকেরা। আরশাদ আদনানের প্রযোজনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রিয়তমা’।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!