বুধবার , ২৬ জুলাই ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন: ডেপুটি স্পিকার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ২৬, ২০২৩ ১১:০২ অপরাহ্ণ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি বলেছেন, দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে নৌকা প্রতীকে আবারও ভোট দিতে হবে।

বুধবার (২৬ জুলাই) দুপুরে ঈশ্বরদীতে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট মিলনায়তনে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র ও ঈশ্বরদী ইপিজেড পরিদর্শনের সময় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশ উন্নয়নের স্বপ্ন দেখেন। শুধু স্বপ্নই দেখেন না, তা বাস্তবায়নও করেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে বাংলাদেশে এত উন্নয়ন সম্ভব হতো না। তাই শেখ হাসিনার সরকার বার বার দরকার।

ডেপুটি স্পিকার আরও বলেন, জাতীয় সংসদের সংসদ সদস্যরা পাবনাকে দেখতে ও জানতে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার একজন কৃতি সন্তানকে রাষ্ট্রপতি এবং একজনকে ডেপুটি স্পিকার করেছেন। তাই সকল সংসদ সদস্যের আগ্রহ পাবনা জেলার মানুষের সঙ্গে দেখা করতে এবং মতবিনিময় করতে এসেছেন। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় এই জাতিকে গড়ে তোলার বার্তাও পৌঁছে দিচ্ছেন।

এ সময় ডেপুটি স্পিকারের আমন্ত্রণে সফরসঙ্গি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের শাহিন আক্তার এমপি, খালেদা খানম এমপি, শিরীন আহমেদ এমপি, জিন্নাতুল বাকিয়া এমপি , বাসন্তী চাকমা এমপি, শামসুন নাহার এমপি, নার্গিস রহমান এমপি, মনিরা সুলতানা এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, রত্না আহমেদ এমপি, সালমা ইসলাম এমপি, সেলিনা ইসলাম এমপি ও মোছা. ডরথী রহমান এমপি।

পাবনা-৪ আসনের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথাসহ আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!