শুক্রবার , ১৪ জুলাই ২০২৩ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শ্রমিক ও পানিতে ডুবে যুবকের মৃত্যু

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ১৪, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে পদ্মানদীতে গোসল করতে গিয়ে এক যুবক ও জুম্মার নামায আদায় করতে আসার সময় সড়ক দুর্ঘটনায় এক জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

পদ্মায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন রাব্বি ফকির (২৩)। তিনি ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের ফকিরপাড়ার জামু ফকিরের ছেলে। আর জুম্মার নামায আদায় করতে মসজিদে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় মারা গেছেন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নির্মাণ শ্রমিক আব্দুল করিম ওরফে পান করিম (৬০)। তিনি উপজেলার পাকশী ইউনিয়নের জিগাতলা এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

শুক্রবার দুপুরে পৃথক দুই ঘটনায় পাকশী ইউনিয়নের রূপপুর ফটু মার্কেট সংলগ্ন পদ্মানদীতে গোসল করতে গিয়ে রাব্বি ফকির ও জুম্মার নামায আদায় করতে যাওয়ার সময় পাকশী-পাবনা বগামিয়া সড়কের চররূপপুর জিগাতলা মোড়ে মোটর সাইকেলের ধাক্কায় আব্দুল করিম নিহত হন।

নিহত রাব্বি ফকিরের চাচা ওয়ারেচ আলী ফকির জানান, শুক্রবার দুপুর ১২ টার দিকে রাব্বি এলাকার আরও ৭-৮ জনের সঙ্গে পদ্মানদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়।

চররূপপুর জিগাতলার পল্লী চিকিৎসক বিপুল হোসেন জানান, ঘটনার সময় জুম্মার নামায আদায় করার জন্য বাড়ি থেকে মসজিদে আসার পথে পেছন থেকে একটি বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেল আব্দুল করিমকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আব্দুল করিম ও মোটর সাইকেল চালককে ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক আব্দুল করিমকে মৃত ঘোষণা করেন। আর মোটর সাইকেল চালককে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!