শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ১৫, ২০২৩ ৪:৫৩ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। শনিবার (১৫ জুলাই) সকাল ১১টার দিকে নাটোর-কুষ্টিয়া মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি আমতলার সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাস ও ট্রাক দুমড়েমুচড়ে যায়। নিহত ব্যক্তি বাসের হেলপার বলে ধারণা করা গেলেও তার নাম ঠিকানা পাওয়া যায়নি।

আহত ব্যক্তিদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের হাসপাতালে নেওয়া হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ১১টার দিকে রাজশাহী থেকে রাব্বি পরিবহন নামে একটি বাস পাবনার দিকে ও বিপরীতমূখী আরেকটি ট্রাক নাটোর জেলার দিক যাচ্ছিল। ট্রাক-বাস দু’টি মুলাডুলি কৃষি ফার্মের কাছে আমতলা অতিক্রমকালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ওই ব্যক্তি নিহত হয়। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, দু’টি বাহনই বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর উভয় গাড়ি মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে। এ সময় মহাসড়কে যানজট সৃষ্টি হয়। থানা-পুলিশ এসে সড়ক যানজট মুক্ত করে।

পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে। আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন এলাকায় চিকিৎসা নিচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!